1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ। - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ।

  • সময় মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৩৬ পঠিত

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

করোনা সংক্রমণরোধ ও সচেতনতা বৃদ্ধি করতে ময়মনসিংহ জেলা পুলিশের নগরবাসির মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

জানা গেছে, আজ ১৮ জানুযারী ২০২২ তারিখ মঙ্গলবার সকালে নগরীর পাটগুদান ব্রীজ মোড়ে এ সব মাস্ক বিতরণ করা হয়। অতিরক্তি পুলিশ সুপার (প্রশাসন) কৃষিবিদ ফজলে রাব্বি মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় ফজলে রাব্বি বলেন, করোনা ভয়বাহতা ক্রমেই বাড়ছে। নিজে, পরিবার এবং দেশকে ভয়াবহ করোনার কবল রা করতে মাস্ক পরিধান করার বিকল্প নেই। তিনি আরো বলেন, মাস্ক পড়ার পাশাপাশি নিয়মিত সাবান দিয়ে হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে।

উক্ত মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী, কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার), ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান,কোতোয়ালী থানার তদন্ত ইন্সপেক্টর ফারুক হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে জেলা পুলিশ বিভিন্ন যানবাহনের যাত্রী, চালক, পথচারী, শিশু- বয়স্কসহ সাধারণ মানুষের মাঝে এক হাজার মাস্ক বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD