1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ফটিকছড়িতে "ক্লিন এন্ড গ্রীন মাইজভান্ডার" কার্যক্রম অনুষ্ঠিত - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

ফটিকছড়িতে “ক্লিন এন্ড গ্রীন মাইজভান্ডার” কার্যক্রম অনুষ্ঠিত

  • সময় শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৫৭ পঠিত

[মোহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী]

সাজ্জাদানশীনে দরবারে গাউছুল আজম আলহাজ্ব হযরত মওলানা শাহ ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (মঃ) এঁর পৃষ্ঠপোষকতায় পহেলা মাঘ থেকে ১০মাঘ পর্যন্ত ১০দিনব্যাপী হযরত গাউছুল আজম আহমদ উল্লাহ মাইজভান্ডারীর ১১৬তম ওরশ শরীফ উপলক্ষে
বিভিন্ন মানব কল্যাণ কর্মসূচি বাস্তবায়িত হচ্ছে।

এরই ধারাবাহিকতায়, ৫ম দিনের কর্মসূচি হিসেবে ১৯ জানুয়ারী বুধবার, মাইজভাণ্ডারী ফাউন্ডেশনের উদ্যোগে
“ক্লিন ও গ্রীন মাইজভান্ডার”কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

মাইজভাণ্ডারী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নায়েবে সাজ্জাদানশীন আলহাজ্ব হযরত মওলানা শাহ ছুফী সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী (মঃ) প্রধান অতিথি থেকে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এই কার্যক্রমে শতাধিক স্বেচ্ছাসেবক ও সর্বস্তরের এলাকাবাসী অংশ গ্রহণ করেন। এসময় সকল স্বেচ্ছাসেবক ও আগত জায়েরীনদের মাঝে ১হাজার মাস্ক বিতরণ করা হয়।

এছাড়াও একই দিনে ৫ম দিনের ২য় কর্মসূচির অংশ বিশেষ ‘প্রেমের তরী’ সূফি সংগীতালয়ের বার্ষিক পূর্ণমিলনী ২০২২ মাইজভান্ডার শাহ এমদাদীয়া ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

নায়েবে সাজ্জাদানশীন ও মোন্তাজেমে দরবার আলহাজ্ব হযরত মওলানা শাহ ছুফী সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী (মঃ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ‍্যাপক ডক্টর মোহাম্মদ শেখ সাদী, প্রভাষক মোহাম্মদ আলী, হাটহাজারী কলেজের বাংলা বিভাগের প্রভাষক তছলিম উদ্দিন, সহ অসংখ্য সূফি গবেষক, লেখক, গীতিকার, ও শিল্পীরা অংশ গ্রহণ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD