1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কক্সবাজারের পেকুয়ায় বিল থেকে মহিলার লাশ উদ্ধারের শেষ খবর - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

কক্সবাজারের পেকুয়ায় বিল থেকে মহিলার লাশ উদ্ধারের শেষ খবর

  • সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৩৬ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সবাজারের পেকুয়ায় ফসলি জমির বিলের মাঝে হাত-পায়ের রগ কাটা ৩সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকাল ৯টার দিকে সদর ইউনিয়নের মেহেরনামা নুইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মহিলার নাম মোহছেনা আক্তার (৩৭)। সে কক্সবাজার সদরের খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।

প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম, হেফাজ উদ্দিন বলেন, সকালে বোরো চাষের জন্য জমিতে কয়েকজন শ্রমিক কাজ করতে যায়। এ সময় বিলের মাঝে একটি রক্তক্ত মহিলার লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। স্থানীয়দের ধারনা ওই মহিলাকে অন্য কোথাও খুন করে গভীররাতে বিলে ফেলে রেখে চলে যায় ঘাতকরা।

সরেজমিন গিয়ে দেখা যায়, বিলের মাঝে চিৎ হয়ে পড়ে আছে বোরকা ও নেকাব পরানো মহিলা। দুই পা ও বাম হাতের রগ কেটে দেয়া হয়েছে। বুকের মাঝখানে রক্তে ভিজে গেছে বোরকা। কাটা হাত থেকে রক্ত ঝরে পড়ছে মাটিতে। লাশের পাশে একটি ভ্যানেটি ব্যাগ। পায়ের জুতাগুলো ছিটিয়ে ছটিয়ে রয়েছে পাশে। লাশের বিশ হাত দুরে একটি দু’ধারা ছোরা মাটিতে পুঁতে রাখছে।
দেখাগেছে,ব্যাগের ভেতর একটি মুঠোফোন, ভোটের স্মার্টকার্ড ও অল্পকিছু টাকা। নৃশংসভাবে তাকে খুন করা হয়েছে।
এদিকে লাশের খবর শুনে দেখতে শত শত উৎসুক নারী পুরুষ ভীড় করছে।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন,সিআইডি ক্রাইমসীন তদন্ত করছে। পিবিআই টীমও আসতেছ। নৃশংসভাবে তাকে হত্যা করা হয়েছে। বাহিরে কোথাও খুন করে গভীররাতে হয়তো লাশ এখানে ফেলে চলে গেছে। তবে কি জন্য, কেন খুন করা হয়েছে তা অগ্রিম বলতে পারছিনা। সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ মর্গে পাঠানো হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD