1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ময়মনসিংহে অটো চালক হত্যার রহস্য উদঘাটন ; ০৪ জনকে গ্রেফতার করতে সক্ষম ডিবি পুলিশ। - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:২০ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

ময়মনসিংহে অটো চালক হত্যার রহস্য উদঘাটন ; ০৪ জনকে গ্রেফতার করতে সক্ষম ডিবি পুলিশ।

  • সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৪৩ পঠিত

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

প্রতিদিনের ন্যায় ২ নভেম্বর ২০২১ তারিখ ভাড়ায় যাত্রী বহনের জন্য নিজ বাড়ী কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানাধীন দক্ষিন গোবিন্দপুর গ্রাম হইতে অটো চালক মোশারফ হোসেন বাহির হইয়া রাত অনুমান ৮ টায় কিশোরগঞ্জ সদর থানাধীন বটতলা বাজারে অটোষ্ট্যান্ডে অবস্থান করে।

তখন অচেনা অজানা ৪ জন যাত্রী এসে তাকে রোগী বহনের জন্য ৩ শত টাকায় ভাড়া করে ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন দক্ষিন জাহাঙ্গীরপুর গ্রামের সোরাটি বাজারের নিকট আসিয়া অটো চালক মোশারফ হোসেনকে ছুরিকাঘাতে হত্যা করে রাত অনুমানিক পোনে দশটার সময় অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়।

ঘটনার পরপর ঘটনাস্থল হইতে আসামিদের ফেলে যাওয়া পড়নের ১টি গেঞ্জি এবং ১ জোড়া
জুতা উদ্ধার করা হয়। এবং ঘটনাস্থল হইতে ১০/১২ কিঃ মিঃ দূরে আব্দুল্লাহপুর হইতে ছিনতাইকৃত
অটোরিক্সাটি উদ্ধার করা হয় বলেও জানা যায়।

অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নান্দাইল থানার মামলা করা হয়। যার মামলা নং-০৬, তারিখ-০৫-১১-২০২১ ইং ধারা-৩৯৪/৩০২/৩৪। উক্ত মামলাটি পেনাল কোড রুজু হলে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম সেবা মহোদয় মামলার তদন্তভার ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা’র উপর ন্যাস্ত করেন।

জেলা গোয়েন্দা শাখা’র অফিসার ইনচার্জ (ডিবি’র ওসি) মোঃ সফিকুল ইসলাম মামলার তদন্তভার গ্রহণ করে। পরে মামলার রহস্য উদঘাটন, আসামি
সনাক্ত ও গ্রেফতারের জন্য ধারাবাহিক অভিযান পরিচালনা করে।

জানা গেছে গত ২৪ জানুয়ারী ২০২২ তারিখ সোমবার রাত অনুমান সাড়ে ৭ টায় ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন জাহাঙ্গীরপুর এলাকা হইতে আসামি মোঃ শাহ জালাল সিকদার (২৫), মোঃ শান্ত মন্ডল (২০), মোঃ আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫) ও মোঃ মনির উদ্দিন (২৬)কে ২৪ জানুয়ারী রাত অনুমান সাড়ে ১১ টায় গাজীপুর মাওনা চৌরাস্তা থেকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মামলার ঘটনার সার্বিক বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে বলেও জানা যায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD