1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দুমকিতে দুইশ পিচ ইয়াবাসহ আটক ২ জন - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

দুমকিতে দুইশ পিচ ইয়াবাসহ আটক ২ জন

  • সময় বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৩১ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালীর দুমকিতে ২০০ পিচ ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।আটককৃতরা হলো,(১). আনোয়ার হোসেন মৃধা (৩৭), পিতা-মৃত সেকান্দার মৃধা, গ্রাম- কাছিপাড়া ২নং ওয়ার্ড, বাউফল, (২). সোহাগ রানা (৩২), পিতা- আলমগীর হাওলাদার, গ্রাম- কালাইয়া ২ নং ওয়ার্ড, বাউফল।

থানা পুলিশ সুত্রে জানাগেছে, মঙ্গলবার (২৫ জানুয়ারি-২০২২ ইং ) তারিখ রাত সাড়ে ৮টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে এস,আই (নিঃ) কামরুল ইসলাম, সঙ্গীয় এস,আই সঞ্জীব কুমার, এস,আই উত্তম কুমার, এস,আই সাকায়েত হোসেন, এ,এস,আই রুবেল সহ তাদের একটি টিম উপজেলার ২নং লেবুখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ টোল প্লাজার উত্তর পাশে চেকপোস্ট পরিচালনা করাকালীন একটি নীল প্লাস্টিকের বায়ুরোধক জিপারের ব্যাগে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আনোয়ার মৃধা (৩৭) কে আটক করে।আটককৃত আনোয়ার হোসেন মৃধাকে জিজ্ঞাসাবাদে সে জানায় ওই ইয়াবা গুলো অন্য ইয়াবা ব্যবসায়ীকে দিবেন। পরবর্তীতে তার তথ্য ও দেখানো মতে অভিযান পরিচালনা করে বগা ফেরীঘাট সংলগ্ন এলাকার চরগরবদী হইতে সোহাগ রানা (৩২) কে আটক করা হয়।

এবিষয়ে দুমকি থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা জানিয়ে প্রতিবেদককে বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী আনোয়ার মৃধা ও সোহাগ রানার দীর্ঘদিন যাবত মাদককারবারী করে আসছে বিগত দিনে এদের বিরুদ্ধে একাধিক রয়েছে।আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, দুমকি উপজেলাকে সম্পূর্ণ রুপে মাদক মুক্ত করতে পুলিশের এই চলমান অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD