1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদ সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৬ - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

চন্দনাইশে ইয়াবা ও চোলাই মদ সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৬

  • সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৪৪ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

চন্দনাইশ উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের অভিযানে ইয়াবা,চোলাইমদ ও সাজাপ্রাপ্ত আসামিসহ ৬ জনকে আটক করেছে।
২৮ জানুয়ারি দিবাগত গভীর রাতে পুলিশদল পৃথক এ অভিযান পরিচালনা করে । জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাতে চন্দনাইশ থানার উপ-পরিদর্শক মো.কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ জোয়ারা ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাদামতল বাজারের পশ্চিম পার্শ্বে কুলাল পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩৪০পিস ইয়াবাসহ উত্তর জোয়ারা,নগর পাড়া এলাকার এজাহার মিয়ার ছেলে জাহেদ হোসেন(৩৮)কে আটক করে।
অপর অভিযানে উপ-পরিদর্শক খালেকুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ কাঞ্চনাবাদ ইউনিয়নের পল্লান পাড়া এলাকার আবুল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ৫১০ লিটার দেশীয় তৈরী সোলাইমদ সহ আছহাব মিয়ার ছেলে মো.রাসেল(৩৫),মো. তাহেরর ছেলে মো.আলী(৩৫),রাঙ্গুনিয়া উপজেলার বড় ছনখোলা এলাকার মংশিলা’র ছেলে অংসাই থুই(২২) কে আটক করে।

এছাড়া চন্দনাইশ থানা পুলিশ গত ২৭ ও ২৮ জানুয়ারী বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে সিআর সাজা ও সিআর পরোয়ানাভূক্ত হাশিমপুর এলাকার মৃত হোছেন আলীর ছেলে অধ্যাপক মোহাম্মদ আলী,কেশুয়া এলাকার মৃত আব্দুল মোতালেবের ছেলে মোহাম্মদ ওসমান গনিকে আটক করে।
বিভিন্ন মামলায় ৬ আসামিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, আটককৃত আসামিদের আদালতে চালান দেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD