1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সাপ্তাহিক চট্টবাণী পত্রিকার সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মেয়র রেজাউল করিমঃ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মানুষের আস্থা অর্জন করতে হবে - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:০১ অপরাহ্ন
শিরোনামঃ
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার। নেত্রকোণা ৪ বন্যার্তদের পাশে আওয়ামীলীগ নেতা জনাব শফি আহম্মদ কাতারে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা আ,লীগের সভা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

সাপ্তাহিক চট্টবাণী পত্রিকার সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মেয়র রেজাউল করিমঃ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মানুষের আস্থা অর্জন করতে হবে

  • সময় রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৫২ পঠিত

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী বলেছেন, ডিজিটাল বাংলাদেশে বর্তমানে গণমাধ্যম সর্ব্বোচ্চ স্বাধীনতা ভোগ করছে। অনলাইন,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কল্যাণে এখন আর আগের মতো সংবাদের জন্য দীর্ঘসময় অপেক্ষা করতে হয়না। এখন মুহুর্তের খবর মুর্হুতেই পাওয়া যায়। অনলাইনের কল্যাণে যেমন ভালো খবর পাওয়া যায় তেমন ভুয়া ও গুজবের খবরও পাওয়া যায়। তাই, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে যেকোন ঘটনার আসল সত্য উদঘাটন করে মানুষের আস্থা অর্জন করতে হবে সংবাদপত্র’কে।

রবিবার ৩০ জানুয়ারী বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে চট্টগ্রামের পাঠক প্রিয় ”সাপ্তাহিক চট্টবাণী” পত্রিকার সপ্তম বর্ষপুর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আরো বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি গুজব রোধে বলিষ্ট ভুমিকা রাখতে পারে সংবাদপত্র।বস্তনিষ্ঠ ও সত্যনিষ্ঠ গঠনমুলক সমালোচনার মাধ্যমে যেকোন সংস্থা ও সরকারের কাজে সহায়তার পাশাপাশি সাধারণ মানুষের কথা তুলে ধরলে সাধারণ মানুষের মনে স্থান করে নিতে পারবে যেকোন পত্রিকা।

দিলরুবা খানম ছুটি’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টবাণী পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: নুরুল কবির। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চট্টবাণী পত্রিকার নির্বাহী সম্পাদক সাংবাদিক এস.ডি.জীবন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদ সদস্য কমরুদ্দিন আহমদ চৌধুরী, গেরিলা মুক্তিযোদ্ধা ফজল আহমদ,ওয়ার্ল্ড প্রেস কাউন্সিলের সাবেক সদস্য মঈনুদ্দিন কাদেরী শওকত,কলামিষ্ট অধ্যক্ষ ড.মাসুম চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, এস.এ.টিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান কাজী হুমায়ুন কবির, সাবেক কমিশনার হাবিবুর রহমান,ব্যবসায়ী আবু বকর সিদ্দিকী,অধ্যক্ষ আ.ন.ম.আবদুশ শাকুর,অধ্যক্ষ মুকতাদের আজাদ খান ও শিক্ষাবিদ লায়ন এইচ.এম.ওসমান সরওয়ার।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এডভোকেট মামুন জোয়ারদার, আফরোজ বেগম পলি,চট্টবাণী পত্রিকার বার্তা সম্পাদক মো: জামাল উদ্দিন, সাংবাদিক জীবন কৃষ্ণ দেবনাথ, সাংবাদিক মাহতাব উদ্দিন চৌধুরী, সাংবাদিক মো: কামাল হোসেন,সাংবাদিক জাহাঙ্গীর আলম,সাংবাদিক বাবুল হোসেন বাবলা,সাংবাদিক আসিফ ইকবাল, সাংবাদিক মোসলেহ উদ্দিন বাহার প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন জাতীয় ও আন্তর্জাতিক পুরুষ্কারপ্রাপ্ত শিল্পী আল-হাসনাত মাসুম শিহাব ও আব্দুল্লাহ আল কাওসার সোহান। অনুষ্ঠানে চট্টবাণী পরিবারের সকলেই উপস্থিত ছিলেন।এসময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD