1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন: ইউনুস সভাপতি, আ.ন.ম. হাসান সাধারণ সম্পাদক - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন: ইউনুস সভাপতি, আ.ন.ম. হাসান সাধারণ সম্পাদক

  • সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৪ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, উপকূলীয় প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কক্সবাজার জেলার বহুল আলোচিত মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে জাতীয় পত্রিকা দৈনিক সকালবেলা ও দৈনিক সাগরদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার জেএইচ এম ইউনুছ সভাপতি ও দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি আ.ন.ম. হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। মোট ৫টি পদের জন্য ১১ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে ৩ জন। মোট ২৯ জন ভোটারের মধ্যে ২৯ জনই ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এতে জেএইচ এম ইউনুছ ১৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। আ.ন.ম. হাসান ২৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এছাড়াও নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক শিরোমণি পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ এরফান হোছাইন ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন, কোষাধ্যক্ষ পদে মোঃ খায়রুল আমিন ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন, প্রচার ও দপ্তর সম্পাদক পদে জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি মিজবাহ উদ্দীন ইরান ১৩ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম হুমায়ুন কবির আযাদ, গোরকঘাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রনব কুমার দে, আবদুল মাবুদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কান্তি ভট্টাচার্য।

নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন উপজেলা প্রকৌশলী সবুজ কুমার দে, নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পাল, একাডেমিক সুপারভাইজার ফজলুল করিম, কবি জাহেদ সরওয়ার, মহেশখালী থানার উপ-পরিদর্শক মফিজুল ইসলাম, শাহাদত ও জসিম উদ্দিন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, পৌর মেয়র আলহাজ মকছুদ মিয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই এবং স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহফুজুল হক নির্বাচন পরিদর্শন করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD