1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় ইভটিজিংয়ে বাধা দেওয়ায় প্রধান শিক্ষকের উপর বখাটেদের ছুরিকাঘাত - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

চকরিয়ায় ইভটিজিংয়ে বাধা দেওয়ায় প্রধান শিক্ষকের উপর বখাটেদের ছুরিকাঘাত

  • সময় রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৬ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ

চকরিয়ায় ইভটিজিং এ বাধা দেওয়ায় মোঃ সালেহ উদ্দিন (৪০) নামের একজন প্রধান শিক্ষককে উপর্যুপুরি মারধর ও ছুরিকাঘাত করে বখাটেরা।

গতকাল শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ এলাকায় এ ন্যাক্কারজনক ঘটনা ঘটে।
হামলার শিকার আহত প্রধান।শিক্ষক মোঃ সালেহ উদ্দিন (৪০) চরণদ্বীপ উপকূলীয় ভূমিহীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং একই ইউনিয়নের বাসিন্দা মৃত হাজী মৌলানা হাবিবুর রহমানের পুত্র।
আহতের ভাই মোঃশরীফুল ইসলাম কর্মরত সাংবাদিকদের কে জানান, ‘বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে নবম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে প্রতিনিয়ত উত্যক্ত করে স্থানীয় আবদুল হাফেজের পুত্র ইব্রাহিম খলিলের নেতৃত্বে ৪-৫ জন বখাটে যুবক।এবিষয়ে পূর্বেও স্হানীয় ভাবে বেশ কয়েববার শালিস-বিচারও হয়েছিল। গত এক সপ্তাহ আগেও ইভটিজিং ঘটনা আবারও বিচার হয়।এই বিচারে মধ্য শালিস কারকদেরকে মুছলেকা দিয়ে ছাড়া পায় বখাটে ইব্রাহিম ও খলিল।বিচারে মুছলেকা দেওয়ার উপর ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃসালেহ উদ্দিন স্থানীয় ফুলকাটা সড়কের মাথায় পৌছলে তাকে গতিরোধ করে বখাটেরা।গতিরোধে সাথে-সাথে ইব্রাহিম ও খলিলের নেতৃত্বে ৪-৫ জন বখাটে যুবকেরা ওই শিক্ষককে হাতুড়ি দিয়ে উপর্যুপুরি মারধর ও ছুরিকাঘাত করে।এসময় প্রধান শিক্ষক সালেহ উদ্দিনের চিৎকারে লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়া রক্তাক্ত অবস্হায় তাকে উদ্ধারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক সেবাদানের শেষে উন্নত তাকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন এই শিক্ষক।
এই বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওসমান গণি বলেন,ঘটনাটি শুনেছি। তবে এই বিষয়ে এখনো আহত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পায়নি।তবু একজন স্কুল প্রধানের উপর হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD