1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রাম আকমল আলী রোড সিডিএ মাঠে বাংলা ট্র্যাক প্রিমিয়ার লীগ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। - DeshBarta
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরের নান্দিনায় মা-মেয়ে খুনের প্রধান আসামি নিপুলের গ্রেফতারের দাবীতে জনসাধারণের সড়ক অবরোধ। লক্ষীছড়ি জিরো পয়েন্ট হবে মনিকা চত্বর ; তৈরী হবে মনিকা চাকমার ম্যুরাল চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পূজামণ্ডপ পরিদর্শন জেলা প্রশাসকের – সার্বিক প্রস্তুতিতে সন্তোষ প্রকাশ চকরিয়া পৌরসভা পূজামন্ডপে অনুদান প্রদান সাংবাদিক ইলিয়াছ আরমানের মামলা প্রত্যাহারের দাবীতে চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের মানববন্ধন চট্টগ্রামে আলো ছাত্র কল‍্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠান’২২ সম্পন্ন মাটিরাঙ্গার সাত দুর্গাপুজা মন্ডপে প্রণামী বিতরণ চসিক ভারপ্রাপ্ত মেয়রকে গাছের চারা দিয়ে অভিনন্দন জানান বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। নিখোঁজ যুবকের সন্ধান চাই পরিবার। পিঙ্গলা বুধপুরা মফিজুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম আকমল আলী রোড সিডিএ মাঠে বাংলা ট্র্যাক প্রিমিয়ার লীগ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

  • সময় রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৭ পঠিত

ক্রীড়া সংবাদ

চট্টগ্রাম আকমল আলী রোড সিডিএ মাঠে বাংলা ট্র্যাক প্রিমিয়ার লীগ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

৬ ফেব্রয়ারী শনিবার সকাল ১০ঘটিকার সময় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির উদ্যোগে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বাংলা ট্র্যাক প্রমিয়ার লীগ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এ অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে তারুণ্য দীপ্ত বাংলা ট্র্যাক রয়েলস। আকর্ষনীয় এ ফাইনালে বাংলা ট্র্যাক কিংস কে ৮০ রানে পরাজিত করে। সিডিআই মাঠে টসে জয় লাভ করে রয়েলস কে ব্যাটিং এ পাঠায় কিংস এর অধিনায়ক রবিউল ইসলাম । রয়েলস এর অধিনায়ক শাহরিয়ার বিন রুবেল এর জড়ো অপরাজিত ৮৭ রানের উপর ভর করে ২০ ওভারে অনায়েশে ৭ উইকেট এ ১৮৫ রান করেন রয়েলস এছাড়া মিরাজ ১৪, মুরাদ ১০, ফারুক ১৯, আমির ১০, সোভন ৬,সাইমুন ৫, সৈকত ৯ করেন কিংস এর মুস্তাফিজুর রহমান ও রবিউল ইসলাম ৩ টি করে উইকেট নেয় । ১৮৫ রানের জবাবে তাদের নিয়ন্ত্রীত বোলিং ও ফিল্ডিং এর মাধ্যমে কিংস কে ২০ ওভারে ১০/১০৪ রানের মধ্যে আটকে ফেলে। কিংস এর হয়ে রোহান ৪০, অর্পন ২৫, রিয়াম ২, রবিউল ২, মাজহারুল ৫, মোস্তাফিজুর রহমান ৮, জুনায়েদ ১ সামিরুজ্জামান ০,সামির ১, আলভী ২ শাফি ২ রান করেন এবং রয়েলস এর অধিনায়ক শাহরিয়ার বিন রুবেল ৩ উইকেট এবং ফারুক ও রহমান ২ মরাদ ১ উইকেট করে নেন, তাই রয়েলস অনায়েশে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় এবং টুর্নামেন্টে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমান করে রয়েলস । ফাইনালে রয়েলস এর শাহরিয়ার বিন রুবেল প্লেয়ার অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন এছাড়া অর্পন সেরা বোলার, রোহান সেরা ব্যাটিং নির্বাচিত হন। টুর্নামেন্টের লিগ পর্যায়ে রয়েলস বৃষ্টি বিঘ্নিত ১টি খেলা ছাড়া বাকী সব গুলোতে জয়লাভ করে যোগ্যতর দল হিসেবে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান অর্জন করে রয়েলস । টুর্নামেন্টে কিংস, রয়েল ছাড়াও ওয়ারিয়র্স, বুলস, সুপার কিংস,প্রিমিয়ার লীগ এ অংশ নেয়।
খেলা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি
এইচ এম জামাল উদ্দিন যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক ৪০নং ওয়ার্ড চট্টগ্রাম মহানগর ও বিশেষ অতিথি নাজমা আক্তার অপি টি এস পি কমপ্লেক্স সেকেন্ডারি স্কুল সহকারী শিক্ষিকা সহ অভিভাবক বিন্দু চ্যাম্পিয়ন ও রানার দলের হাতে পুরস্কার তুলে দেন।

সৌজন্যে দৈনিক তালাশ টাইমস্, এফ এ টিভি, চট্রলা টিভি, সংবাদ সারাক্ষণ, বিবিএন নিউজ,তরঙ্গ টিভি, ভোরের খোলা জানালা, বিসমিল্লাহ স্পোর্টস,ওদুদ প্রিন্টটার,দৈনিক মানব সময়, চ্যালেনা ২৪,সাপ্তাহিক গেরিলা,পুথিনিলয় বই, শুভ সকাল, এডি টিভি,বিজয় সংবাদ চতুর্ভূজ কোচিং সেন্টার, দৈনিক জয় বার্তা ও ইত্যাদি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD