1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আমি তথ্য সন্ত্রাসের শিকার- আওয়ামী লীগ প্রার্থী জসিম - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী।

আমি তথ্য সন্ত্রাসের শিকার- আওয়ামী লীগ প্রার্থী জসিম

  • সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪০ পঠিত

নিজস্ব প্রতিবেদক

সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জসিম উদ্দিন অভিযোগ করেছেন তিনি তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী যুবলীগ এর বহিস্কৃত নেতা মোহাম্মদ সেলিম উদ্দিন এর তথ্য সন্ত্রাসের শিকার হয়েছেন । তিনি আজ সকালে সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালীন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ সেলিম উদ্দিন কর্তৃক তথ্য সন্ত্রাসের শিকার- এর অভিযোগ করেন উপস্থিত গণমাধ্যমকর্মীদের কাছে । এ সময় তিনি বলেন , সকাল থেকে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে সাধারণ ভোটাররা ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করা সত্ত্বেও আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যুবলীগের বহিস্কৃত নেতা মোহাম্মদ সেলিম সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন দপ্তরে আমার বিরুদ্ধে বায়বীয় অভিযোগ করে শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত হয়েছেন । সেলিম কোন তথ্য প্রমাণ ব্যতীত আমার বিরুদ্ধে একের পর এক তথ্য সন্ত্রাস করে যাচ্ছে নির্বাচনের পূর্ব থেকেই । আজকের নির্বাচনের দিনও সে একই ধারা অব্যাহত রেখেছে । আমি প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এই তথ্য সন্ত্রাসের প্রতিকার চাচ্ছি “।

নৌকার প্রার্থীর অভিযোগের ব্যাপারে মোহাম্মদ সেলিমের মুঠোফোনে একাধিকবার কল করলে তা ব্যস্ত পাওয়া যায় ।

উল্লেখ্য, সাতকানিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী প্রচারণা কালীন থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে শক্তি প্রদর্শনের অভিযোগ করে আসছেন । এবার সন্ত্রাসীদের কর্তৃক শক্তি প্রদর্শনের পাশাপাশি তথ্য সন্ত্রাসের অভিযোগ নির্বাচনের দিন নতুন মাত্রা যোগ করেছে বলে মনে করছেন নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলেই ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD