1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সিলেটের নবাগত জেলা প্রশাসক মহোদয়কে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর শুভেচ্ছা - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

সিলেটের নবাগত জেলা প্রশাসক মহোদয়কে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর শুভেচ্ছা

  • সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪২ পঠিত

উৎফল বড়ুয়া, সিলেট ব্যুরো

সিলেটের নবাগত জেলা প্রসাশক (‌ডি‌সি) মোঃ ম‌জিবুর রহমান ম‌হোদয়ের সা‌থে ৬ ফেব্রুয়ারী রবিবার “সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউ‌ন্ডেশন” এর প্রতিষ্ঠাতা আহবায়ক, মোঃ শ‌হিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক, উৎফল বড়ুয়া, যুগ্ম আহবায়ক, আব্দুল আলীম আলম এর নেতৃত্ব‌ে স্বাস্থ‌বি‌ধি মে‌নে এক‌টি টিম সৌজন্যে সাক্ষাত ও ফু‌লেল শু‌ভেচ্ছা বি‌নিময় ক‌রেন।

এ সময় ফাউন্ডেশনের নেতৃবৃন্দ সিলেটে নবাগত সিলেট জেলা প্রশাসকের ভুয়সী প্রসংশা করে বলেন, পূণ্যভূমি সিলেটে জেলা প্রশাসক হি‌সে‌বে যোগদান করেই শনিবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টা থেকে আড়াইটা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় সিলেট জেলা প্রশাসনের উদ্যাগে ৫০০ শতা‌ধিক কম্বল বিতরণ করে সিলেটের মানুষের প্রসংশা অর্জন করেছেন তারিসাথে আমরাও আপনাকে অভিনন্দন জানাচ্ছি।

জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান বলেন, বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রদানকৃত কম্বল শীতার্ত মানুষের মধ্যে বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া কম্বলগুলো যাতে সঠিক মানুষ পায় তাই গভীররাতে নিজেই নিয়ে বের হয়েছি। নগরের বিভিন্ন স্থান ঘুরে প্রকৃত শীতার্ত মানুষের হাতেই কম্বল দেওয়া হয়েছে। আশা করি উন্নতমানের এসব কম্বল দিয়ে তারা এবারের শীত একটু উষ্ণতায় পার করতে পারবেন।
তিনি বলেন, জেলার বিভিন্ন উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আমাদের উপজেলা নির্বাহী অফিসাররা তারা নিজে বিতরণ করছেন। আমাদের কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

সৌজন্যে সাক্ষাতে মাননীয় জেলা প্রশাসক মহোদয় আরো বলেন, দু’টি পাতার একটি কুঁড়ির হযরত শাহজালাল (রাঃ) পুণ্যভুমি সিলেটে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন নামে একটি মানবিক সংগঠন আছে জেনে আমি আনন্দিত। আরো জেনে আনন্দিত হলাম ফাউন্ডেশনটি ইতিমধ্যে অনেক গরীব, অসহায়,দুঃস্থদের কল্যাণে কাজ করে চলেছেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানবিক কাজের পাশা-পাশি এভাবে যদি সামাজিক সংগঠন গুলো মানব কল্যাণে অগ্রণী ভূমিকা রাখেন তাহলে দেশ আরো এগিয়ে যাবে। এসময় সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ মাননীয় জেলা প্রশাসক মহোদয়কে মানবিক ফাউন্ডেশনের আদর্শ উদ্দেশ্যে তু্লে ধরেন এবং মানবিক কাজে সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD