1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খুটাখালী তলিয়াঘোনা খালে এমপি জাফরের অর্থায়নে কাঠের সেতু নির্মাণ - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

খুটাখালী তলিয়াঘোনা খালে এমপি জাফরের অর্থায়নে কাঠের সেতু নির্মাণ

  • সময় মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ

চকরিয়া-পেকুয়া আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম (এমএ) এর অর্থায়নে আকতার কামালের তত্ত্বাবধায়নে চকরিয়ার খুটাখালী ইউনিয়নের মেদাকচ্ছপিয়া তলিয়াঘোনা খালের উপর কাঠের সেতু নির্মাণ করা হয়।
সোমবার(৭ জানুয়ারী) পবিত্র জুহুরের নামাজের পরে সেতুটির শুভ উদ্বোধন করা হয়।
সেতুটি উদ্বোধন করেন,খুটাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন,সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান(শফি মেম্বার) ও সাধারণ সম্পাদক বাহাদুর হক।
এসময় উপস্হিত ছিলেন,৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ঈদুল আমিন,সাধারণ সম্পাদক আকতার কামাল,মনজুর আলম,নাছির উদ্দিন,আব্দুর রশিদ,মেহের আলী প্রমূখ।
আকতার কামাল জানান,খুটাখালী মেদাকচ্ছপিয়া তলিয়াঘোনা জোয়ার-ভাটা খাল পারাপারে প্রতিদিন আনুমানিক ৬/৭হাজার মানুষ কষ্ট পাচ্ছে।মানুষের কষ্টের দিকে চিন্তা করে গত ২০২০ সালে আমার নিজ অর্থায়নে কাঠের সেতু নিমার্ণ করি।দীর্ঘ দুই বছর পরে সেতুটি ভেঙ্গে পড়ে।সেতুটি ভেঙ্গে পড়ায় গভীর খালটি পারাপারে আবারো মানুষ কষ্ট পাচ্ছে।পরে আমি বিষয়টি এমপি মহোদয়কে জানায়।এরপর এমপি মহোদয় নিজ তহবিল থেকে ২৫০ফিট লম্বা ও ৪ফিট প্রস্হ করে কাঠের সেতু করার জন্য নগদ ২লক্ষ টাকা অনুদান দেয়।উক্ত টাকা দিয়েই আমি নিজের তত্ত্বাবধায়নে সেতুটি নিমার্ণ করেছি।ফলে কাঠের সেতুর কাজ সম্পন্ন করার পরে সোমবার দুপুরে সেতুটির উদ্বোধন করা হয়েছে।বিধায় সেতুর উপর দিয়ে সর্বসাধারণের পারাপার উন্মুক্ত করা হলো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD