1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরে নতুন কমিটির অভিষেক- ২০২২ সম্পন্ন - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরে নতুন কমিটির অভিষেক- ২০২২ সম্পন্ন

  • সময় বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৩ পঠিত

নিজস্ব সংবাদদাতা,টেকনাফঃ

টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দিরের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান আজ ৯ ফেব্রুয়ারী বুধবার মন্দির প্রাঙ্গনে সম্পন্ন হয়েছে। মন্দির পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক বাবু বাবুল ধরের সভাপতিত্বে অধ্যাপক সন্তোষ কুমার শীলের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাবু অনুপ পাল।
মন্দিরের পুরোহিত শুভ ভট্টাচার্যের পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা হয়।এরপর ২০২২ – ২০২৪ সালের জন্য দুই বছর মন্দির পরিচালনার নিমিত্তে নতুন কমিটির ঘোষণা দেন সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল।
বাবু শিবপদ ভট্টাচার্য কে তৃতীয় বারের মত সভাপতি ও বাবু রূপন ধর কে সাধারণ সম্পাদক করে একুশ সদস্যের একটি কমিটির নাম পাঠ করা হয়। কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন সিনিয়র সহ সভাপতি পরিমল সেন, সহ সভাপতি যদু চন্দ্র দাশ, সহ সভাপতি সজল ধর, যুগ্ম সাধারণ সম্পাদক পীযুষ মল্লিক, ও রূবেল দাস, অর্থ সম্পাদক অমল দাস,সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ পাল,দপ্তর সম্পাদক লক্ষ্মণ দাশ, সাংস্কৃতিক সম্পাদক অর্জুন দাশ,মহিলা বিষয়ক সম্পাদিকা ঝুনু সেন,ধর্ম বিষয়ক সম্পাদক স্বপন পাল, প্রচার সম্পাদক পার্থ পাল,সদস্য সন্জিত দাশ,প্রদীপ পাল, অনুপম পাল, গৌরাঙ্গ ধর, বিশ্বজিৎ পাল, সেবক পাল, সুজন মহাজন ।

সেই সাথে কার্যকরি কমিটির পাশাপাশি বাবু অনুপ পাল কে প্রধান উপদেষ্টা করে ছয় সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটিও প্রকাশ করা হয়। যদের মধ্যে উপদেষ্টা হিসেবে রয়েছেন বাবু সুরেশ শীল,অধ্যাপক সন্তোষ কুমার শীল,বাবু বাবুল ধর, প্রবীর পাল ও মাস্টার তরুন দত্ত।
শেষে আড়ম্বরপূর্ণ পরিবেশে শপথ বাক্য পাঠ করানো হয় এবং নবাগত কমিটিকে পুষ্প দিয়ে বরণ ও কমিটির প্রত্যেককে মন্দিরের স্মারক প্রদান করার পর মিষ্টি বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD