1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় মালুমঘাটে ৫ সহোদরকে চাপা দেওয়া ঘাতক পিকআপ চালক গ্রেপ্তার - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

চকরিয়ায় মালুমঘাটে ৫ সহোদরকে চাপা দেওয়া ঘাতক পিকআপ চালক গ্রেপ্তার

  • সময় শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫১ পঠিত

চকরিয়া প্রতিনিধি ঃ

কক্সবাজারের চকরিয়া মালুমঘাট এলাকায় প্রয়াত বাবার ধর্মীয় আচার পালন করার লক্ষ্যে বাবার শশ্মান থেকে ফেরার মুহূর্তে সাত ভাই-বোনকে চাপা দেওয়া ঘাতক পিকআপ চালককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
শুক্রবার রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি ইমরান খান গণমাধ্যমকে নিশ্চিত করেন।
গ্রেপ্তার চালকের নাম সাহিদুল ইসলাম ওরফে সাইফুল। আজ শনিবার কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এই বিষয়ে বিস্তারিত জানানো হবে।
বলেন-সহকারী পরিচালক এএসপি ইমরান খান।
গত ৮ ফেব্রুয়ারি রাতে নিহতদের ভাই প্লাবন চন্দ্র শীল বাদী হয়ে অজ্ঞাত পিকআপ চালককে আসামি করে থানায় মামলা করেন। কিন্তু ঘটনার চার দিনেও চালক বা মালিককে ধরতে না পারায় চাপ অব্যাহত থাকে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি। অবশেষে র‌্যাব তাকে গ্রেপ্তারের তথ্য জানাল শুক্রবার রাতে।
অবশ্য ঘটনার দিন বিকেলে ডুলাহাজারার রংমহল এলাকা থেকে স্থানীয় জনগণ পিকআপটি জব্দ করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করলেও গাড়ির চালককে আটক করতে না পারায় নিহতদের স্বজনসহ বিভিন্ন সংগঠন এনিয়ে ক্ষোভ প্রকাশ করে।
মর্মান্তিক এই ঘটনায় পাঁচভাই নিহত হয়। এক ভাই লাইফ সাপোর্টে। এক বোন পা হারিয়ে পঙ্গুত্ব বরণ করেছে। প্রাণে বেঁচে যাওয়া আরেক ভাই ব্রেনস্ট্রোকে আক্রান্ত। তারা মালুমঘাটের হাসিনাপাড়ার প্রয়াত সুরেশ চন্দ্র শীলের সন্তান। বাবার মৃত্যুর ১০ দিনের মাথায় পিকআপ চাপা দেয় তাদের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD