1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব‌্যা‌রিস্টার মহিবুল হাসান চৌধুরী নোফেল এর সাথে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন শুভেচ্ছা - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব‌্যা‌রিস্টার মহিবুল হাসান চৌধুরী নোফেল এর সাথে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন শুভেচ্ছা

  • সময় শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪২ পঠিত

সিলেট প্রতি‌নি‌ধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব‌্যা‌রিস্টার মহিবুল হাসান চৌধুরী ম‌হোদয়ের সা‌থে সিলেট সার্কিট হাউজে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন এর নেতৃবৃন্দ‌ের সাথে এক সৌজন‌্য স্বাক্ষাতে মিলিত ও ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সৌজন্যে সাক্ষাতে মাননীয় শিক্ষা মন্ত্রী ও শিক্ষা উপমন্ত্রী বলেন, দু’টি পাতার একটি কুঁড়ির হযরত শাহজালাল (রাঃ) পুণ্যভুমি সিলেটের সাথে বানিজ্যিক রাজধানী, বার আউলিয়ার পুণ্যভুমি চট্টগ্রামের কৃষ্টি, সভ্যতা, সংস্কৃতি এবং মানুষের আন্তরিকতার যথেষ্ট মিলবন্ধন রয়েছে। কারণ এক সময় সিলেট চট্টগ্রাম বিভাগের মধ্যে ছিল প্রয়োজনের তাগিদে চট্টগ্রাম থেকে সিলেট বিভাগ আলাদা হলেও সিলেট-চট্টগ্রাম’র সেই সেতুবন্ধন এখনো অক্ষুণ্ণ রয়েছে।
আজ আমাদের খুবই আনন্দ লাগছে সিলেটের মাটিতে এসে দেখতে পেলাম মানবতার সেবাই নিবেদিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন সিলেট- চট্টগ্রামের মধ্যে সেই সেতুবন্ধন, সৌভ্রাতৃত্ব, মিলবন্ধন অক্ষুন্ন রেখেছেন জেনে খুবই আনন্দিত হলাম। এসময় ফাউন্ডেশনের নেতৃবৃন্দ মাননীয় মন্ত্রী মহোদয়দের মানবিক ফাউন্ডেশনের আদর্শ, উদ্দেশ্যে ও লক্ষ্য তু্লে ধরেন এবং মানবিক কাজে সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

উক্ত সৌজন্যে সাক্ষাতে উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, দিলু বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, মহিবুর রহমান একাডেমির সিনিয়র শিক্ষক রাসেল, ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক শাহীন আহমেদ, মৃনাল কান্তি দাস, আব্দুল আলিম আলম, রমা দত্ত, সদস্য হাদিউল ইসলাম শাহারিয়ার,সীমান্ত বড়ুয়া জয় প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD