1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ইন্দুরকানীতে জেলা তথ্য অফিসের উদ্যোগে সরকারের উন্নয়ন, অগ্রগতি প্রচারনায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

ইন্দুরকানীতে জেলা তথ্য অফিসের উদ্যোগে সরকারের উন্নয়ন, অগ্রগতি প্রচারনায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৭ পঠিত

হুমায়ুন কবির তালুকদার :পিরোজপুর জেলা।

পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার ২৪নং দক্ষিণ ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে, স্বাধীনতা সুবর্ণজয়ন্তি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষে পিরোজপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে গণ সচেতনতামূলক মহিলা সমাবেশ ( বৈঠক) অনুষ্ঠিত হয়েছে।

অদ্য রবিবার১৩.০২.২০২২ খ্রি: বিকাল ০৩ ঘটিকায় পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলায় ২৪ নং দক্ষিন ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মহিলাদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । ইন্দুরকানি উপজেলার ইউ,এন,ও জনাবা লুৎফুন্নেছা খানম এর সভাপতিত্বে, জেলা তথ্য অফিসার জনাব গোলাম মোস্তফার সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন জেলা তথ্য অফিস পিরোজপুর এর উপ- পরিচালক মোঃ শাহ আলম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইন্দুরকানি উপজেলার আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. মতিউর রহমান . এ ছাড়াও দেশের উন্নয়ন, ইভটিজিং, মাদক নির্মুল ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে সরকারের সফলতা নিয়ে জোড়ালো আলোচনা করেন জাতিয় দৈনিক সবুজ বিপ্লব পত্রিকার পিরোজপুর জেলা সংবাদদাতা অধ্যাপক হুমায়ুন কবির তালুকদার , নবগঠিত ইন্দুরকানি ইউনিয়নের চেয়ারম্যান জনাব মাসুদ করিম ইমন ও ৮নং ওয়ার্ড ইউপি সদস্য জাকির হোসেন, ও সংরক্ষিত মহিলা সদস্য ইসরাত জাহান মুক্তা ,দৈনিক জনতার পিরোজপুর জেলা প্রতিনিধি গাজী এনামুল হক লিটন, বিটিভি পিরোজপুর জেলা প্রতিনিধি এস,এম পারভেজ, আমাদের কন্ঠের ইন্দুরকানি প্রতিনিধি গাজী আবুল কালাম আজাদ, দৈনিক জনতা ইন্দুরকানি প্রতিনিধি কামরুল ইসলাম ও স্হানীয় সাংবাদিক বৃন্দ ।

এখানে উল্লেখ্য ,প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যোগদান করে বক্তব্য প্রদান করেন গণযোগাযোগ অধিদপ্তর তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় এর মহাপরিচালক মো: জসিম উদ্দীন। স্হানীয়দের মধ্যে আরও উপস্থিত ছিলেন মহিলা সদস্য ইসমত জাহান মুক্তা এবং মোঃ জাকির হোসেন আকন ৮নং ওর্ডার এর মেম্বার। বৈঠকে সভাপতিত্ব করেন জনাব লুৎফুন্নেসা খানম উপজেলা নির্বাহী অফিসার ইন্দুরকানী।

সমাবেশ (বৈঠকে) মহান মুক্তিযুদ্বের চেতনায় সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার অঙ্গিকার ভিশন -২০৪১ এর লক্ষ্য ও অর্জন সমূহ, মাদক, সন্রাস, ইভটিজিং, জঙ্গিবাদ, নাশকতা সংক্রমণ রোধ, করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে বেঁচে থাকার উপায়, সর্তকতা অবলম্বন, মাক্স ব্যবহার, পরিস্কার পরিচ্ছন্ন থাকা সহ সরকারের উন্নয়ন মূলক কর্ম কান্ড নিয়ে ব্যাপক আলোচনা করেন বক্তারা। নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ ,শিশু ও নারীর অধিকার , শিশুর যথাযথ বিকাশ , অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য , মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন মূলক বিভিন্ন আলোচনা সহ বিভিন্ন গণমুখী বিশেষ উদ্যোগ , শিক্ষা , নারীর ক্ষমতায়ন , বাল্যবিবাহ , যৌতুক , মাদক , গুজব ,নারীর আত্মকর্মসংস্থান প্রভৃতি বিষয়ে বক্তব্য রাখেন অতিথিবৃন্দরা। পরিশেষে সরকারের উন্নয়ন কর্মকান্ডের উপর ভিডিও প্রদর্শন করা হয় ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD