1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চাঁপাইনবাবগঞ্জে‌ তেলের দাম বেশি নেওয়ায় ৫০ হাজার টাকা জরিমানা - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:২১ অপরাহ্ন
শিরোনামঃ
পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন

চাঁপাইনবাবগঞ্জে‌ তেলের দাম বেশি নেওয়ায় ৫০ হাজার টাকা জরিমানা

  • সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৪০ পঠিত

বোতলের গায়ের চেয়ে বেশি দামে তেল বিক্রির অপরাধে চাঁপাইনবাবগঞ্জে এক দোকানদারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে এ জরিমানা করা হয়।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যাণপুর বাগানপাড়া এলাকায় হর্টিকালচার সেন্টারের সামনের মুদি দোকানদারকে এই জরিমানা করা হয়। বোতলের গায়ে থাকা দাম মুছে অতিরিক্ত দামে তেল বিক্রির অপরাধে এই জরিমানা করা হয়েছে।

জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুস সালাম।

তিনি বলেন, সারাদেশে তেলের বাজারে অস্থিরতা বিরাজ করছে। তেলের দাম বাড়ার বিষয়টি পুঁজি করে ফায়দা নিচ্ছে অসাধু ব্যবসায়ীরা। এর প্রেক্ষিতে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় বাজার মনিটরিং অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় দোকান মালিক সঞ্জয় কুমারকে জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযোগ রয়েছে তেলের বোতলে থাকা নির্ধারিত দাম মুছে বেশি দামে বিক্রি করতো খুচরা ও পাইকারি ব্যবসায়ী সঞ্জয় কুমার। বোতলের গায়ে ৫ লিটার তেলের দাম ৭৬০ টাকা লেখা ছিলো। কিন্তু তা মুছে বোতল প্রতি ১৩০-১৭০ টাকা অতিরিক্ত করে নেয়া হচ্ছিলো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD