1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটিয়ার মোহাম্মদ নগরে তরুণ যুব প্রবীণদের নিয়ে মিলন মেলা অনুষ্ঠিত - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী।

পটিয়ার মোহাম্মদ নগরে তরুণ যুব প্রবীণদের নিয়ে মিলন মেলা অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৫৯ পঠিত

২৫ ফেব্রুয়ারী শুক্রবার হয়ে গেল পটিয়া উপজেলার মোহাম্মদ নগরের সকল কৃতি সন্তানদের আয়োজনে  মিলনমেলা। এ মিলন মেলায় সকল বয়সী যুব প্রবীণরা অংশগ্রহণ করেন। বন্ধুত্ব ও ভাতৃত্ব বোধ জাগানো এটির মূল লক্ষ্য।

মেলার আয়োজকরা জানান, প্রতিটি আয়োজনেই ভুল ভ্রান্তি থাকে, কখনও একটি অয়োজন শতভাগ সুন্দর ও পরিপাটি করে আয়োজন করা সম্ভব হয়ে উঠে না। কিন্তু আমরা আমাদের শতভাগ চেষ্টা করেছি। তবুও আমাদের আয়োজনে হয়তো কিছু ভুল রয়ে গিয়েছে তার জন্য আমরা আন্তরিকভাবে দূঃখ প্রকাশ করছি। এবং আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন সে আশা করছি।

আমাদের ইচ্ছা থাকার সত্তেও কিছু সীমাবদ্ধতার কারনে আমরা এই আয়োজন সকলকে সাথে নিয়ে করতে পারিনি। বিশেষ কিছু সীমাবদ্ধতার কথা না বললেই নয়, যেমনঃ বিশাল আয়োজনের জন্য বাজেট সেটিও বিশাল হওয়া প্রয়োজন, সাথে সকলকে এক জায়গায় রেখে আয়োজনটি পরিচালনার জন্য একটি বড় জায়গার প্রয়োজন, যা এই অল্প সময়ে আমাদের পক্ষে নির্ধারন করা সম্ভব হয়নি। এটি কোন মেজবান বা বিয়ের অনুষ্ঠান নয় যে এলো আর খেয়ে চলে গেলো। যেহেতু আপন ভাইদের মিলনমেলা, সকলে খাওয়া দাওয়া করে বসে কিছুক্ষন কথাবার্তা বলার একটি বিষয় এইখানে জড়িত তাই জায়গাটিও সেইটুকু প্রয়োজন।

পরিশেষে আমাদের বন্ধু, বড় ভাই, ছোট ভাই যারাই মনে কষ্ট এনেছেন তাদের কাছে আয়োজন কমিটির পক্ষ থেকে সাইফুল ইসলাম, আবু বক্কর, হাজী জসিম উদ্দিন, মোঃ শহিদ, শফিউল আযম, ইসমাইল, হেলাল উদ্দিন, নয়ন, ইকবাল, ইব্রাহিম, আব্দুল আল সায়েম, সোলায়মান সহ আমরা দুঃখ প্রকাশ করছি

ইনশাআল্লাহ আমরা খুব শীগ্রই বড় আয়োজন এর মাধ্যমে আপানাদের সকলের সাথে আবার দেখা করতে পারবো সেই আশা ব্যক্ত করছি। আসন্ন আয়োজনে আপনাদের সকলকে পাশে চাই। আশা করি পাশে পাবো।আপনাদের সহযোগিতা আগামীতে আরো প্রানবন্ত একটি অনুষ্ঠান উপহার দিতে আমরা প্রস্তুত থাকবো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD