1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মিলেছি আজ প্রানের টানে মোহাম্মদ নগর কৃতি সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত। - DeshBarta
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গুনিয়া শান্তিনিকেতনে সরকারী রাস্তায় গৃহ নির্মাণ যাতায়াতে বিঘ্নতা : রাস্তা পুনরুদ্ধার দাবী চকরিয়ার বরইতলীতে শারদীয় দুর্গোৎসব পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক নির্বাচন কমিশনের সাথে ইলেকশন মনিটরিং ফোরাম (ইএমএফ)’র মতবিনিময় জামালপুর শহরে পৌরসভার নামে অটোতে চাদাঁবাজি কালে দুই যুবক আটক জামালপুর জেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন‍্য শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত তানভীর হাসান রুমান। পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার. লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু মাঠের বাজার আবু বক্কর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের নানা দুর্নীতি বিদ্যুৎ বিভ্রাট নিয়ে ফেসবুকে সমালোচনা করায় প্রবাসীর স্ত্রী গ্রেফতার মানুষ বিশ্বাস ঘাতক, পশু পাখিরা কখনো বিশ্বাস ঘাতকতা করবেনাঃ বিশ্ব প্রাণী দিবসের কর্মসূচীতে বক্তারা

মিলেছি আজ প্রানের টানে মোহাম্মদ নগর কৃতি সন্তানদের মিলন মেলা অনুষ্ঠিত।

  • সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৬২ পঠিত

নিজস্ব প্রতিনিধি = গত ২৫/২/২০২২ রোজ শুক্রবার’এ প্রানপ্রিয় মোহাম্মদ নগরের সকল কৃতি সন্তান,বন্ধু, বড় ভাই, ছোট ভাই সকলকে নিয়ে আয়োজিত অনুষ্ঠান এর সুন্দর ও পরিপাটি আয়োজন করার যে উদ্দ্যোগ আমরা নিয়েছি তা আলহামদুলিল্লাহ আপনাদের সকলের সহযোগিতা ও ভালোবাসায় পরিপূর্ন হয়েছে। তাই আপনাদের সকলের প্রতি প্রানের অন্তঃস্থল হতে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

প্রতিটি উদ্দ্যগেই, প্রতিটি আয়োজনেই ভুল ভ্রান্তি থাকে, কখনওই একটি অয়োজন শতভাগ সুন্দর ও পরিপাটি করে আয়োজন করা সম্ভব হয়ে উঠে না। কিন্তু আমরা আমাদের শতভাগ চেষ্টা করেছি। তবুও আমাদের আয়োজনে হয়তো কিছু ভুল রয়ে গিয়েছে তার জন্য আমরা আন্তরিকভাবে দূঃখ প্রকাশ করছি। এবং আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন সে আশা জ্ঞ্যাপন করছি।
আমাদের ইচ্ছা থাকার শর্তেও কিছু সীমাবদ্ধতার কারনে আমরা এই আয়োজন সকলকে সাথে নিয়ে করতে পারিনি, বিশেষ কিছু সীমাবদ্ধতার কথা না বললেই নয়, যেমনঃ বিশাল আয়োজনের জন্য বাজেট টিও বিশাল হওয়া প্রয়োজন, সাথে সকলকে এক জায়গায় রেখে আয়োজনটি পরিচালনার জন্য একটি বড় জায়গার প্রয়োজন, যা এই অল্প সময়ে আমাদের পক্ষে নির্ধারন করা সম্ভব হয় নি। এটি কোনো মেজবান বা বিয়ের অনুষ্ঠান নয় যে এলো আর খেয়ে চলে গেলো। যেহেতু আপন ভাইদের মিলনমেলা, সকলে খাওয়া দাওয়া করে বসে কিছুক্ষন কথাবার্তা বলার একটি বিষয় এইখানে জড়িত তাই জায়গাটিও সেইটুকু প্রয়োজন।

পরিশেষে আমাদের বন্ধু, বড় ভাই, ছোট ভাই যারাই মনে কষ্ট এনেছেন তাদের কাছে আমরা দূঃখ প্রকাশ করছি আয়োজন কমিটির পক্ষে থেকে, সাইফুল ইসলাম, আবু বক্কর,হাজী জসিম উদ্দিন, মোঃ শহিদ,শফিউল আযম,ইসমাইল, হেলাল উদ্দিন, নয়ন,ইকবাল,ইব্রাহিম, আব্দুল আল সায়েম,সোলায়মান সহ অনেকে।

ইন-শাহ-আল্লাহ আমরা খুব শীগ্রই বড় আয়োজন এর মাধ্যমে আপানাদের সকলের সাথে আবার দেখা করতে পারবো সেই আশা জ্ঞ্যাপন করছি। আসন্ন আয়োজনে আপনাদের সকলকে পাশে চাই। আশা করি পাশে পাবো।আপনাদের সহযোগিতা আগামীতে আরো প্রানবন্ত একটি অনুষ্ঠান উপহার দিতে আমরা প্রস্তুত থাকবো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD