1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ইমিগ্রেশন সহায়তা অফিস CSN CAF TORINO ৫ বছর সফলতা উপলক্ষে পূর্তি উদযাপন - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

ইমিগ্রেশন সহায়তা অফিস CSN CAF TORINO ৫ বছর সফলতা উপলক্ষে পূর্তি উদযাপন

  • সময় শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৫৪ পঠিত

কামরুন নাহার মুন্নি, ইতালি প্রতিনিধি:

দীর্ঘ দিন থেকে অভিবাসীদের সেবা প্রদান করার মাধ্যমে প্রবাসীদের কাছে বিশ্বস্ততা ও গ্রহণযোগ্যতা অর্জন করেছে বাংলাদেশী মালিকানাধীন শাখ রহমান সিদ্দিক দ্বারা পরিচালিত আইনি সহায়তা কেন্দ্র CSN CAF TORINO ও মানি ট্রান্সফার সার্ভিস কেন্দ্র।

এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হচ্ছে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রতিষ্ঠানের কর্ণধার শাখ রহমান সিদ্দিক তিনি বলেন
দীর্ঘ বছর ধরে মানি ট্রান্সফার সহ প্রবাসীদের সেবা মূলক বিভিন্ন সার্ভিস থাকলে গত ৫ বছর থেকে CSN CAF সেক্টরের সাথে সম্পৃক্ততায় অনেক উন্নতি করতে পারছি। আপনাদের সহযোগিতা ও দোয়া থাকলে আমি সঠিক তথ্য পরামর্শ এই কাফ সেক্টরের মাধ্যমে প্রবাসীদের আইনি সকল সমস্যা সমাধানে এগিয়ে আসবো। তিনি আরো বলেন কাফ, পাত্রোনাতো এবং ইমিগ্রেশন সংক্রান্ত যে কোন বিষয়ে সঠিক তথ্য ও বৈধ পথে মানি ট্রান্সফার সার্ভিসে নির্ভুল সেবা প্রদানের মাধ্যমে এপ্রতিষ্ঠানকে আরো এগিয়ে যাবো। এসময় তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

প্রতিষ্ঠানের সফলতার ৫ বছর উপলক্ষ্য ইতালীর তরিনোতে এক পূর্তি উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রতিষ্ঠানের সত্বধিকারী শাখ রহমান সিদ্দিকের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন CSN CAF এর কর্ণধার পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর সরফরাজ দিন, রেসপন্সাবিলে আব্দুল্লাহ আর কাফি রিপন সহ আরো অনেকেই।

উপস্থিত অতিথি ও প্রবাসীরা অত্যন্ত আনন্দিত হয়ে তারা বলেন, এধরণের সহযোগীতামূলক প্রতিষ্ঠানের সফলতায় স্বাগত জানান এবং প্রতিষ্ঠানের উত্তর উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করে বলেন বাংলাদেশী কমিউনিটিতে CSN CAF TORINO প্রবাসীদের বিভিন্ন সেবার মাধ্যমে যে সুনাম অর্জন করেছে ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এবং প্রবাসীদের সার্থে ও সহযোগিতায় আরো নিরলস ভাবে কাজ করে যাবে।

শেষে প্রতিষ্ঠানের পূর্তি উদযাপন অনুষ্ঠান উপলক্ষে কেক কর্তন ও শুভ কামনা জানিয়ে প্রতিষ্ঠানের সমৃদ্ধি ও সফলতায় আরো সুদূর প্রসারে এগিয়ে যাওয়ার লক্ষ্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD