1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় মালুমঘাটে নিহত ৬ সহোদরের পরিবারকে অ্যামেরিকার পেনসেলভেনিয়া মন্দির ও ব্যারিস্টার সুমন'র পক্ষ থেকে আর্থিক সহায়তা - DeshBarta
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
৯৪ ব্যাচ আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের আহ্বায়ক কমিটি গঠিত সিলেট র‍্যাব ৯ দুইবারের শ্রেষ্ঠ চ্যাম্পিয়ন খেলোয়াড় খালিয়াজুরীর অসিত চক্রবর্তী পবিত্র ঈদুল আযাহাকে সামনে রেখে চকরিয়ার কামারশালায় টুং টাং শব্দে মূখরিত পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী নাজমুল শাহাদাতের পিতার মৃত্যুতে শোক। পটুয়াখালী মাদারবুনিয়ায় ডিবি পুলিশের অভিযানে ০১ কেজি গাঁজাসহ গ্রেফতার ০১ কোরবানি হোক আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে” দেশব‍্যাপী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আলহাজ্ব আব্দুল ওয়াহিদ কল্যাণ ট্টাষ্ট এর পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ চাহিদার শীর্ষে মাঝারি,ভালো দামে বিক্রি হচ্ছে দেশী গরু, সিলেটে ইউনিয়ন অফ এসএসসি ১৯৯৪ বাংলাদেশ গ্রুপের ব্যবস্থাপনায় বন্যার্তদের ত্রাণ সহায়তা।

চকরিয়ায় মালুমঘাটে নিহত ৬ সহোদরের পরিবারকে অ্যামেরিকার পেনসেলভেনিয়া মন্দির ও ব্যারিস্টার সুমন’র পক্ষ থেকে আর্থিক সহায়তা

  • সময় শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৪৪ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ

চকরিয়ায় মালুমঘাট মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ সহোদরের পরিবারের পাশে দাঁড়ালেন অ্যামেরিকার পেনসেলভেনিয়া হিন্দু মন্দির কতৃপক্ষ।
সে সময় বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার সুমন অনুদানসহ উপস্থিত ছিলেন।
৪মার্চ(শুক্রবার) নিহতের বাড়ীতে শ্রাদ্ধা চলাকালীন এ অনুদান অনুষ্ঠান সম্পন্ন করেন।অ্যামেরিকা পেনসেলভেনিয়া মন্দির কতৃপক্ষের প্রতিনিধিরা উপস্থিত থেকে ১ লক্ষ ৩৪ হাজার ১৫০ টাকা অর্থ সহায়তা প্রদান করেন। নির্মভাবে নিহত এ পরিবারের পাশে এসে দাঁড়ালেন দেশ-বিদেশের বিভিন্ন সংগঠন ও সহানুভূতিশীল ব্যাক্তিবর্গ। একইভাবে সুদূর অ্যামেরিকাবাসী পেনসেলভেনিয়ার হিন্দু মন্দিরের সভাপতি পংকজ শীল ও সম্পাদক রতন সাহার উদ্যোগে এ আর্থিক অনুদান প্রদান করা হয়। এ সময় খ্যাতিমান আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমুন সুদূর হবিগন্জ থেকে এসে অসহায় এ পরিবারের পাশে দাড়ালেন। তিনি এ অসহায় পরিবারের হতে দুটো ছাগল তুলে দেন। তাঁরা সবাই অসহায় এ পরিবারের সকল সদস্যদের প্রতি শান্তনা ও সমবেদনা জানান। দেশ-বিদেশের বিভিন্ন সামাজিক সংগঠন,বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান তাঁরা।
উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি ভোর ৬ টায় পিতৃশ্রাদ্ধ পালনের লক্ষ্যে পিতার শশ্মান থেকে ফেরার সময় প্রধান সড়ক পার হতে গিয়ে পিকআপের ধাক্কায় ঘটনাস্থলে ৫ ভাই ও পরবর্তীতে অন্য এক ভাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।
সড়ক দুর্ঘটনায় নিহত এ ৬ সহোদরের মধ্যে এক জন চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়ার ১১ দিন পর ধর্মীয় রিতি অনুযায়ী শ্রাদ্ধ ক্রিয়া সম্পন্ন করা হয় ৪ মার্চ শুক্রবার।
এ সময় দূপুর ১ টায় অ্যামেরিকার পেনসেলভেনিয়া হিন্দু মন্দিরের পক্ষ হয়ে টিটু শীলসহ উপস্থিত থেকে এ অনুদান ৬ সহোদরের স্ত্রী ও তাদের মায়ের হাতে তুলে দেন। এ দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত অন্য ভাইয়ের শেষকৃত্য শ্রাদ্ধ ও অনুদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টিটু শীল, চাটার্ড লাইফের ব্রান্জ ম্যানেজার ও শিক্ষক দুলাল চন্দ্র সুশীল সাংবাদিক জেপুলিয়ান দত্ত জেপু,ডুলহাজারা ইউনিয়নের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর,বাদল দাশ,বাস্তব পলাশ,মনোরন্জন দে প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD