1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
যুক্তরাজ্যের লন্ডন বারাহ অব রেডব্রিজ কাউন্সিলের ডেপুটি মেয়র জোছনা ইসলাম ও প্রবাসী নেতাদেরকে জগন্নাথপুরে সংবর্ধনা। - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

যুক্তরাজ্যের লন্ডন বারাহ অব রেডব্রিজ কাউন্সিলের ডেপুটি মেয়র জোছনা ইসলাম ও প্রবাসী নেতাদেরকে জগন্নাথপুরে সংবর্ধনা।

  • সময় রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ২৭ পঠিত

শহিদুল ইসলাম, সি‌লেট

বৃহত্তর সিলেটের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর যুক্তরাজ্যের বাসিন্দা লন্ডন বারাহ অব রেডব্রিজ কাউন্সিলের ডেপুটি মেয়র মিসেস জোছনা ইসলাম ও যুক্তরাজ্যের কমিউনিটি নেতাদের কে ভয়েস অব জগন্নাথপুর বাংলাদেশ চ্যাপ্টার এর উদ্যোগে ও ব্রিটেন ও বাংলাদেশ থেকে প্রচারিত “ইউ কে বাংলা টিভি” র সার্বিক তত্তাবধানে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

৫ ই মার্চ শনিবার বিকেল ৩ টায় জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্যে যুক্তরাজ্যের লন্ডন বারাহ অব রেডব্রিজের ডেপুটি মেয়র জোছনা ইসলাম বলেন, মা ও মাটির ঠানে দেশে বার বার ছুটে আসি। দেশের মানুষের ভালবাসা আমি কখনো ভুলতে পারিনা। সুদূর প্রবাসে থেকেও দেশ ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছি। আমরা প্রবাসীরা যুক্তরাজ্যে গুরুত্বপূর্ণ পদে থাকার সুবাদে বর্হিবিশ্বে বাংলাদেশের আর্থসামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমাদের দেশ আর পিছিয়ে নেই এবং পিছিয়ে থাকবেনা। বিশ্বের দরবারে বাংলাদেশ এখন মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশকে আরো উন্নতির দিকে এগিয়ে নিতে হলে সবাইকে একযোগে কাজ করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্বব্যাপী অবস্থানকারীদের সংগঠন “ভয়েজ অব জগন্নাথপুর” এর আহবায়ক ও উপজেলার কুবাজপুর গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা জুনায়েদ আহমদ সুন্দর।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, সংবর্ধিত অতিথি যুক্তরাজ্যের লন্ডন বারাহ অব রেডব্রিজের কাউন্সিলর সাম ইসলাম, যুক্তরাজ্যের কমিউনিটি নেতা আলহাজ্ব মহিবুল ইসলাম মধু মিয়া, কমিউনিটি নেতা আলহাজ্ব আমিরুল ইসলাম আমরু, কমিউনিটি নেতা ও ব্যবসায়ী মোঃ আনসার মিয়া হায়দার।

জগন্নাথপুর স্কুলের শিক্ষক অনন্ত পালের সঞ্চালনায় ও ইউ কে বাংলা টিভি’র চেয়ারম্যান আলহাজ্ব তৌফিক আলী মিনার এর সার্বিক নির্দেশনায় জগন্নাথপুর উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা নিজাম উদ্দিন জালালীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক জহিরুল ইসলাম লাল মিয়া।
অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন ৫ নং চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, জগন্নাথপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র, কাউন্সিলর শফিকুল হক শফিক, সাপ্তাহিক সুরমা এক্সপ্রেস সম্পাদক বিএনপি নেতা এডভোকেট জিয়াউর রহিম শাহিন, উপজেলা জাতীয় পার্টির সহ- সভাপতি মোঃ দিলু মিয়া, শিক্ষক সাইফুল ইসলাম রিপন, সাংবাদিক অমিত দেব, সাংবাদিক রিয়াজ রহমান । অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কমিশনার লুৎফুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র কাউন্সলর সাফরোজ ইসলাম মুন্না, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন মুন্না, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব তালুকদার মকবুল হোসেন, ব্যবসায়ী রফিক উদ্দিন, জগন্নাথপুর বাজার বনিক সমিতির সহ সভাপতি আমিনুল ইসলাম, মানব চাহিদা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফজলুল হক নুমান, সাংবাদিক শামসুর রহমান জাবেদ, সাংবাদিক গোলাম সারোয়ার, সাংবাদিক গোবিন্দ দেব, সাংবাদিক হুমায়ুন কবির ফরীদি, সাংবাদিক আলী হোসেন খান, সাংবাদিক বিপ্লব দেবনাথ, সংবাদকর্মী মোঃ রনি মিয়া প্রমূখ।
সংবর্ধনা অনুষ্ঠানে নানা শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথিদের ফুল দিয়ে বরন করা হয়। পরে সন্মানিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD