1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চন্দনাইশে স্বাধীনতা দিবসের প্রস্তুতিমূলক সভা - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

চন্দনাইশে স্বাধীনতা দিবসের প্রস্তুতিমূলক সভা

  • সময় বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৩৩ পঠিত

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:

চট্টগ্রামের চন্দনাইশে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
৮ মার্চ দুপুরে উপজেলা কনফারেন্স হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলামের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, বিশেষ অতিথি সহকারী কমিশনার (ভূমি) গালিব চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, আ’লীগ নেতা হাসান মাবুদ। এ সময় আলোচনায় অংশ নেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা, শিক্ষা কর্মকর্তা শাখাওয়াত হোসেন, প্রকৌশলী মুহাম্মাদ জুনাইদ আবছার চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা গীতা চৌধুরী, তথ্য সেবা কর্মকর্তা শাপলা সুলতানা, আকতার সানজিদা জাফর পপি, দক্ষিণ জেলা আ’লীগ নেতা সঞ্চিতা বড়ুয়া, চেয়ারম্যান যথাক্রমে আবদুর রহিম চৌধুরী, আবদুল শুক্কুর, খোরশেদ বিন ইসহাকসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি কর্মকর্তা এবং রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন। সভায় দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে সুর্যোদয়ের সাথে সাথে একত্রিশবার তোপধধ্বনী, স্বাধীনতার বিজয় স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে পতাকা উত্তোলন, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বিভিন্ন প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

একই স্থানে আগামী ১৭ মার্চ জাতির জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে আবৃত্তি, গান, চিত্রাংকন, কুইজ, রচনা ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণসহ অন্যান্য কর্মসূচি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD