1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় গ্রেফতার পরোয়ানা ভুক্ত পলাতক আসামি নিয়ে জন্মদিন পালন করায় ওসি প্রত্যাহার - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার।

চকরিয়ায় গ্রেফতার পরোয়ানা ভুক্ত পলাতক আসামি নিয়ে জন্মদিন পালন করায় ওসি প্রত্যাহার

  • সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৫ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়া

কক্সবাজার জেলার চকরিয়া থানার অফিচার্জ ইনচার্জ (ওসি) মোহাম্মদ ওসমান গণিকে প্রত্যাহার করে কক্সবাজার পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিকে নিয়ে কেক কেটে নিজের জন্মদিন পালন করায় এ প্রত্যাহার করা হয়েছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার (১৭ মার্চ) কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম(সেবা) এ আদেশ দেন।
আদেশে বলা হয়,পলিশ পরিদর্শক মোহাম্মদ ওসমান গণি (বিপি-৮০০৬১১৩০৫১) চলতি মাসের গত ২ মার্চ বুধবার তার জন্মদিন উপলক্ষে অফিস কক্ষে কেকক কেটে নিজের জন্মদিন পালন করেন। ওই সময় তার সাথে উপস্থিত ছিল চকরিয়া থানার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি। ওই আসামির নাম আরহান মাহমুদ ওরফে রুবেল। তার জন্মদিন উপলক্ষে অফিস কক্ষে কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান পালন করার সংবাদ সচিত্র একটি জাতীয় দৈনিক পত্রিকা ও সমাজিক যোগাযোগে প্রকাশ পায়। এ চিত্র জনসম্মুখে প্রকাশ পাওয়ায় কক্সবাজার জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়। এ জন্য চকরিয়া থানার অফিসার্স ইনজাচার্জ (ওসি) ওসমান গণিকে দায়িত্ব থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।
জানা গেছে,গত ২ মার্চ চকরিয়া থানার অফিচার্জ ইনচার্জ (ওসি) মোঃ ওসমান গণি নিজের জন্মদিন অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগ নেতা জমির মেম্বারের ছেলে ও উপজেলা ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক আরহান মাহমুদ রুবেলকে নিয়ে কেক কাটেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD