1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় র‌্যাব-১৫ অভিযানে দুধর্ষ ডাকাত লেদু মিয়া অস্ত্র সহ গ্রেফতার - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

চকরিয়ায় র‌্যাব-১৫ অভিযানে দুধর্ষ ডাকাত লেদু মিয়া অস্ত্র সহ গ্রেফতার

  • সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৯ পঠিত

চকরিয়া (কক্সবাজার)প্রতিনিধিঃ

কক্সবাজার জেলার চকরিয়ার শাহারবিলে কক্সবাজার র‌্যাব-১৫ এর অভিযানে এক দুধর্ষ ডাকাত লেদুমিয়াকে অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
বুধবার(১৬ মার্চ) র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া চোঁয়ারফাড়ি স্টেশন সংলগ্ন ৯নং ওয়ার্ডস্থ আব্দুল মান্নানের খামার বাড়িতে সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর চৌকস আভিযানিক দল একই তারিখ আনুমানিক ভোর ০৪.৫০ ঘটিকায় উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে ঘটনাস্থল তল্লাশী করে ঘরের ভিতর কার্নিশে লুকায়িত অবস্থায় মোঃ লেদু মিয়া (৪৬), পিতা- মৃত হাবিবুর রহমান, মাতা- মৃত ছেমন খাতুন, সাং- কোরালখালী ০৯নং ওয়ার্ড, শাহারবিল ইউপি, থানা-চকরিয়া, জেলা- কক্সবাজার’কে ধৃত করে। ধৃত ব্যক্তি জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে,তার নিকট অবৈধ অস্ত্র আছে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেখানো ঘটনাস্থল আব্দুল মান্নান বাহাদুর এর খামার বাড়ির আধা পাকা পূর্বমুখী বিল্ডিংয়ের দক্ষিন দিকের রুমের খাটের নিচ হতে একটি প্লাস্টিকের সাদা বস্তার ভিতর হতে ০৬ টি একনলা বন্দুক ও ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ধৃত ব্যক্তি দীর্ঘদিন যাবত অত্র এলাকায় অবৈধ অস্ত্র নিয়ে এলাকার লোকজনকে ভয় ভীতি প্রদর্শনসহ বিভিন্ন প্রকার অপরাধমূল কর্মকান্ড করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ অসৎ উদ্দেশ্য সাধনের জন্য অবৈধ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে এবং তার বিরুদ্ধে মারামারি, চুরি, ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে ।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD