1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
গাইবান্ধার পলাশবাড়ীর পবনাপুর ও মনোহরপুর ইউনিয়নে ন্যায্যমূল্যে টিসিবি'র পণ্য বিক্রি - DeshBarta
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

গাইবান্ধার পলাশবাড়ীর পবনাপুর ও মনোহরপুর ইউনিয়নে ন্যায্যমূল্যে টিসিবি’র পণ্য বিক্রি

  • সময় বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৩৭ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৭নং পবনাপুর ও ৮নং মনোহরপুর ইউনিয়নে টিসিবি’র পণ্য নিতে নারী পুরুষের ভীড়। চৈত্রের প্রখর রোদ উপেক্ষা করে ও ভ্যাপসা গরম সহ্য করে মানুষজন দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে ন্যায্য মূল্যে অর্থাৎ ৪৬০/-টাকার বিনিময়ে ২কেজি মশুর ডাল,২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেল সংগ্রহ করতে দেখা যায়..

বুধবার ওই দুই ইউনিয়ন পরিষদ থেকে এসব পণ্য সামগ্রী সুষ্ঠুভাবে বিতরণ করছেন সংশ্লিষ্ট ডিলার গন। আজ প্রথম দিনে পবনাপুর ইউনিয়নে ৯’শ জন ও মনোহরপুর ইউনিয়নে ১’হাজার জন মানুষের মাঝে এসব খাদ্য পণ্য ন্যায্যমূল্যে বিক্রি করা হয়।

কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ও শান্তি শৃঙ্খলা রক্ষায় দায়িত্বে নিয়োজিত ছিলেন হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের আইনশৃঙ্খলা রক্ষাকারী চৌকস পুলিশের বিশেষ টিম। এছাড়া গ্রাম পুলিশগনকেও সহযোগিতা করতে যায়।

সার্বিক পর্যবেক্ষণে ছিলেন ৮নং মনোহরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল ওহাব প্রধান রিপন ও ৭নং পবনাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ মাহাবুবুর রহমান মাহাবুব। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্যগন।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD