1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
লামা উপজেলায় কর্মরত সাংবাদিকদের আনন্দ ভ্রমন - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

লামা উপজেলায় কর্মরত সাংবাদিকদের আনন্দ ভ্রমন

  • সময় বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৯ পঠিত

মোহাম্মদ শাহনেওয়াজ
বান্দরবান জেলা।

“‘বন্ধুত্ব প্রগাঢ় হোক সাগরের উচ্ছ্বাসে”‘ এই স্লোগানে উৎসব আর আনন্দঘন পরিবেশে বিশ্বের সবচেয়ে
দীর্ঘতম সমুদ্র সৈকত ও পাহাড়ের নৈসর্গিক সুন্দর মিতালী পর্যটন স্পট হিমছড়ি ও সুগন্ধা বীচে লামা উপজেলায় কর্মরত সাংবাদিকদের স্বপরিবারে পর্যটন নগরী কক্সবাজারে পিকনিক ও মিলনমেলা, দিনব্যাপী আনন্দ ভ্রমন সফলভাবে সম্পুর্ণ হয়েছে।

বুধবার ( ২৩ মার্চ ) সকাল ৮ টায় লামা উপজেলা পরিষদ চত্বর হইতে বিলাসবহুল বাস যোগে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা হয়। বেলা ১১টায় নাস্তা শেষে কক্সবাজারের প্রাকৃতিক সৌন্দর্য ঘুরে দেখেন আনন্দ ভ্রমণে অংশ গ্রহণকারীরা। প্রতিটি স্পটে সাংবাদিক পরিবার বাঁধভাঙ্গা আনন্দে মাতিয়ে তোলে এবং পুরো ভ্রমনকে প্রাণবন্ত করে রাখে।

লামা উপজেলায় কর্মরত সাংবাদিকগণের এই ক্লান্তিহীন আনন্দ ভ্রমণ যেন কক্সবাজারের চিরচেনা পরিবেশকে একটি নতুন মাত্রা এনে দিয়েছে। সমুদ্র সৈকতের নীল জল রাশি, সাগরের উত্তাল ঢেউ আর শোঁ শোঁ গর্জনে মুগ্ধ লামা উপজেলার কলম সৈনিক
ও পরিবারের সদস্যবৃন্দরা। বেলা ১২ টার দিকে তারুণ্য ও প্রাণোচ্ছ্বল সংবাদ কর্মীরা সমুদ্র সৈকতে অবগাহনে নেমে যান।

আনন্দ ভ্রমন ও মিলন মেলায় অংশ গ্রহণ করেছেন। দৈনিক পূর্বকোন প্রতিনিধি মোহান্মদ রফিকুল ইসলাম, দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি এস কে খগেশ প্রতি চন্দ্র খোকন, দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ তৈয়ব আলী, দৈনিক বাংলাদেশ সমাচার মোহাম্মদ শাহনেওয়াজ, দৈনিক সাঙ্গু প্রতিনিধি বেলাল আহমেদ, যুগান্তর প্রতিনিধি ইলিয়াছ আরমান, ইনকিলাব প্রতিনিধি মাওলানা শামছুদ্দোহা, দৈনিক মাতৃছায়া প্রতিনিধি উজ্জ্বল বড়ুয়া, মাতামুহুরী প্রতিনিধি নাজমুল হাসান, আশ্রয় প্রতিদিন মোঃ ইমরান, দেশ প্রতিদিন প্রতিনিধি মোঃ চাঁন মিয়া, আমাদের নতুন সময় প্রতিনিধি মোঃ ইসমাঈনুল করিম,গনকন্ঠ প্রতিনিধি মোঃ মিজান প্রমুখ।

আনন্দ ভ্রমণে উপস্থিত এক ঝাঁক নির্ভীক কলম সৈনিকেরা স্বপরিবারে বিশ্বের অন্যতম সমুদ্র সৈকত কক্সবাজারে মিলিত হয়ে সৈকতের বালু নিয়ে খেলায় মত্ত হয়েছে। কেউবা সাগরের ঢেউয়ের বুকে ঝাঁপ দিচ্ছে, আবার অনেকে বিশ্রাম ছাতার নিচে চেয়ারে বসে শুয়ে সমুদ্রের ঢেউ গুনছেন কিংবা সেলফি তোলা নিয়ে ব্যস্ত হয়ে ফেইস বুকে বিভিন্ন পোষ্ট দিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD