1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বিয়ের অনুষ্ঠানের দাওয়াত খেয়ে আর বাড়ি ফেরা হলো না - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:২৩ অপরাহ্ন

বিয়ের অনুষ্ঠানের দাওয়াত খেয়ে আর বাড়ি ফেরা হলো না

  • সময় শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৩৮ পঠিত

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালীতে বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেয়ে আর বাড়ি ফেরা হলো না আব্দুল সাত্তার (২৯) নামে এক যুবকের। এছাড়াও আহত হয়েছেন ৪জন।

শুক্রবার (২৫ মার্চ) রাত পৌনে সাড়ে ১১টার দিকে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে দাওয়াত খেয়ে টেম্পু যোগে বাড়ি ফেরার পথে গোমদন্ডী ফুলতলে যাত্রীবাহী টেম্পু উল্টে এ দূর্ঘটনা ঘটে।

নিহত আবদুল সাত্তার উপজেলার পশ্চিম গোমদন্ডী চরখিজিরপুর টেক্সঘর গ্রামের ওয়াহিদুন্নবীর ছেলে। সে নগরীর ফলের দোকানের কর্মচারী ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন জানান, রাত ১১টা ৫৫মিনিটের সময় টেম্পু যাত্রী পশ্চিম গোমদন্ডী এলাকার আব্দুল সাত্তার, আব্দুল জলিল (৭০), মো. হেলাল (৩৫), নূর হোসেন(৩২) ও কালা মিয়া (৪৮) নামের আহত ৫জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরমধ্যে আবদুল সাত্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

আবদুল সাত্তারকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান বলে নিশ্চিত করে স্থানীয় গ্রাম পুলিশ (চৌকিদার) মো. খোরশেদ বলেন, আজ শনিবার বিকেলে নিহতের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD