1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বোয়ালখালীতে বিএনপির নেতাকর্মীদের উপর পুলিশের ধাওয়া, আহত-৬ - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বোয়ালখালীতে বিএনপির নেতাকর্মীদের উপর পুলিশের ধাওয়া, আহত-৬

  • সময় শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৩১ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি – চট্টগ্রামের বোয়ালখালীতে মহান স্বাধীনতা দিবসে কেন্দ্রীয় স্মৃতিসৌধে ফুলে দেওয়ার সময় লাঠিচার্জ ও ধাওয়া দিয়ে বিএনপির একাংশের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। এসময় অন্তত: ৬ জন আহত হয়েছেন। শনিবার (২৬ মার্চ) বিকাল ৩টার দিকে উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

তবে বিএনপির শীর্ষ নেতারা স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা নিবেদন করেছেন। আহত এসএম ইকবাল (৪৫), মো.লিমন (১৪), এমএন করিম (৪০), আমিনুল হক, ইসমাইল (৬০) ও তাহসিন (২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল তিনটার দিকে নগর বিএনপি নেতা এরশাদ উল্লাহ ও সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল হকের নেতৃত্বে বিএনপির একটি মিছিল উপজেলা পরিষদের সামনে পৌঁছালে পুলিশ নেতৃবৃন্দকে উপজেলা পরিষদ চত্বরে প্রবেশের সুযোগ দিলেও বাকিদের বাধা দেয়। এ সময় পুলিশ তাদের ধাওয়া দিয়ে লাঠিচার্জ শুরু করেন। এতে ছত্রভঙ্গ হয়ে পড়ে নেতাকর্মীরা। এরপর বিকেল সাড়ে তিনটার দিকে বিএনপি নেতা মোস্তাক আহম্মদ খান, ইসহাক চৌধুরী ও নুরুন্নবী চৌধুরীর নেতৃত্বে আরেকটি মিছিল স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

নগর বিএনপি নেতা এরশাদ উল্লাহ বলেন, ‘আজকে মহান জাতীয় দিবস। বাংলাদেশের ১৮ কোটি জনগণের অধিকার রয়েছে শহীদদের সম্মান জানানোর। পুলিশের দায়িত্ব হচ্ছে কোনো ধরণের বিশৃঙ্খলা যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখা। কিন্তু তারা তা না করে হঠাৎ পেছন থেকে চড়াও হয়ে লাঠিচার্জ শুরু করে আমাদের ১০-১২ জন নেতাকর্মীকে আহত করেছে। অথচ আমরা শান্তিপূর্ণভাবে ফুল দিতে গিয়েছিলাম স্মৃতিসৌধে।’

এ ব্যাপারে বোয়ালখালী থানার ওসি মো. আবদুল করিমের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্ঠা করলে তিনি রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD