1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
পটুয়াখালীর লাউকাঠী ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরন ও দুর্নীতির অভিযোগ। - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

পটুয়াখালীর লাউকাঠী ইউপি চেয়ারম্যান এর বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরন ও দুর্নীতির অভিযোগ।

  • সময় সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৫২ পঠিত

বরিশাল ব্যুরো।

পটুয়াখালী সদর উপজেলার ১ নং লাউকাঠী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম খোকন এর বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরনসহ নানান দুর্নীতির অভিযোগ উঠেছে। অভিযোগকারী হলেন ভুক্তভোগী মাছুম ও অত্র এলাকার বাসিন্দারা।

অভিযোগ সূত্রে, ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মাছুম বলেন, গত (২৫-মার্চ-২০২২ ইং) তারিখ রাত ১১ টার সময় ইউনিয়ন পরিষদে টিসিবির পন্য আনতে গিয়ে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম খোকন কতৃক মাছুম লাঞ্চিত হয়। মাছুম লাইনে ভীর দেখে জিজ্ঞেস করেছিলো শ্রীরামপুরের লোকদের দেয়া শেষ নাকি এখনও বাকি আছে। তার কথায় রেগে চেয়ারম্যান জনসম্মুখে মাছুমকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং গলা ধাক্কা দিয়ে বের করে দেয়। একজন জনপ্রতিনিধির এমন অসৌজন্যমূলক আচরনে এলাকাবাসী তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, জনগনের প্রতিনিধি হয়ে জনগনের মানসম্মানহানি করার অধিকার একজন চেয়ারম্যানের নেই।এমন জঘন্যতম আচরনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার দাবি জানান।

এছাড়াও লাউকাঠী বাজার খেয়াঘাট সংলগ্নে উপস্থিত এলাকাবাসী আনছার,জাকির, কুদ্দুস, রুবেল সহ আরও অনেকে বলেন, বিগত ১৩ বছর পর্যন্ত অবৈধভাবে ক্ষমতায় থেকে জনগনের ভোটাধিকার কেরে নিয়ে এপর্যন্ত একের পর এক দুর্নীতি করে দুর্নীতির শীর্ষ স্থানে রয়েছে চেয়ারম্যান শহিদুল ইসলাম খোকন। তিনি ইউপি সদস্যদের দিয়ে ভিজিডি কার্ড, মৎস্য ভিজিডি, সরকারি ঘর দেয়ার নামে ২০ হাজার করে টাকা, মৃত ব্যাক্তির নাম বয়স্ক ভাতার তালিকায় রেখে টাকা উঠানো, করোনাকালীন সময় আর্থিক সহায়তার তালিকায় নাম দিতে জনপ্রতি ২-৩ হাজার টাকা নেয়া, টিসিবির কার্ড পেতে ১ হাজার টাকা নেয়াসহ নানান অপকর্ম ও দুর্নীতি করে আসছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী এলাকাবাসীরা।

এমন দুঃখ দুর্দশা থেকে রেহাই পেতে এবং ১ নং লাউকাঠী ইউনিয়নে অতি শীগ্রই নির্বাচন হওয়া উচিত এবং দুর্নীতিবাজ চেয়ারম্যানকে পরিষদ থেকে বিদায় করতে জনগনের গনতান্ত্রিক ভোট অধিকার প্রয়োগের সুযোগ পেতে প্রধানমন্ত্রীর নিকট দ্রুত নির্বাচন দেয়ার আকুল আবেদন জানান।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম (খোকন) এর কাছে জানতে চাইলে, তার মুঠোফোন (01726331931) নাম্বারে (01714579734) নাম্বার হইতে একাধিকবার কল করলেও ওয়েটিং পাওয়া যায় এবং পরবর্তীতে ফোন বন্ধ পাওয়া যায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD