1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বিবাহিত হয়েও কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটিতে পদ পেয়েছেন - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বিবাহিত হয়েও কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটিতে পদ পেয়েছেন

  • সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৩৭ পঠিত

বোয়ালখালী প্রতিনিধিঃ ছাত্রলীগের গঠনতন্ত্রের ৫-এর গ ধারা অনুযায়ী বিবাহিত ব্যক্তি ছাত্রলীগের কমিটিতে স্থান পাবেন না।

এর পরেও বাংলাদেশ ছাত্রলীগের স্যার আশুতোষ সরকারি কলেজের আহ্বায়ক কমিটিতে স্থান পেয়েছেন বিবাহিত নেতাকর্মী, যে কারণে বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

আগামী তিন (০৩) মাসের জন্য আহ্বায়ক কমিটি ঘোষণা করেন চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগ।
কমিটিতে বারো (১২) নম্বরে থাকা বিবাহিত আরফাতুল করিম সাহেদকে পদ দিয়েছেন চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের সভাপতি এস.এম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের। এতে ক্ষোভ জানিয়েছেন তৃণমূলের ছাত্রলীগের নেতা-কর্মিরা।

গঠনতন্ত্রের ৫-এর গ ধারাকে লঙ্ঘন করে এসব নেতাকর্মীদের কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটিতে স্থান দেয়া হয়েছে জানিয়ে প্রতিবাদ করেছেন পদবঞ্চিতরা। নেতাকর্মিরা বলেন, এটি বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন। এই সংগঠনে ত্যাগী কর্মিদের সঠিক মূল্যায়ন করা না হলে ভবিষ্যতে প্রজন্ম ছাত্রলীগ থেকে মুখ ফিরিয়ে নিবে। যাচাই-বাছাই না করে এভাবে কমিটি দেয়া শোভনীয় নয় বলে জানান তারা। শীঘ্রই এই কমিটি বিলুপ্ত করে ত্যাগী কর্মিদের মূল্যায়ন করার কথাও জানান।

সংগঠনটির সভাপতি এস.এম বোরহান উদ্দীন জানান, এই ধরণের কেউ থাকলে তদন্ত সাপেক্ষে গঠনতন্ত্র অনুযায়ী তাদের বাদ দেয়া হবে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল’২২ রবিবার স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের ৩১ সদস্যের আহ্বায়ক কমিটির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD