1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দিনাজপুর চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ গ্রেফতার দুই - DeshBarta
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ

দিনাজপুর চিরিরবন্দর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ গ্রেফতার দুই

  • সময় মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৩১ পঠিত

তাজ চৌধুরী স্টাফ রিপোর্টার

দিনাজপুর জেলার চিরিরবন্দর থানাধীন ২নং সাতনালা ইউনিয়নের ইসামতি মৌজার ডাঙ্গাপাড়া গ্রামে বরকত আলীর বসতবাড়ির গেট হতে ৪৫০ গ্রাম গাঁজা ও ১নং নশরতপুর ইউনিয়নের দক্ষিণ নশরতপুর মহিলা মেম্বার পাড়া গ্রামের মফির উদ্দিন এর বসত বাড়ি থেকে ১ কেজি গাঁজাসহ পৃথক দুটি অভিযানে ২ জন কে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

মঙ্গলবার (৫ এপ্রিল) মধ্যে রাত ২.৩৫ মিনিটে চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ এর নেতৃত্বে এসআই মোঃ ইমদাদুর রহমান, এসআই মোঃ শাহ্ আলম ও সঙ্গীয় ফোর্সসহ চিরিরবন্দর থানাধীন ২নং সাতনালা ইউনিয়নের ইসামতি মৌজার ডাঙ্গাপাড়া গ্রামে বরকত আলীর বসতবাড়ির গেট হতে ৪৫০ গ্রাম গাঁজা ও ১নং নশরতপুর ইউনিয়নের দক্ষিণ নশরতপুর মহিলা মেম্বার পাড়া গ্রামের মফির উদ্দিন এর বসত বাড়ি থেকে বিশেষ অভিযান চালিয়ে গাঁজা সহ ব্যবসায়ী মোঃ কামাল হোসেন (২৭)ও মোঃ লুৎফর রহমান কে গ্রেফতার করা হয় ।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ কামাল হোসেন (২৭)), পিতা- মোঃ বরকত আলী সাং-ইসামতি, মোঃ লুৎফর রহমান,পিতা- মৃত্যু মফির উদ্দিন সাং-দক্ষিণ নশরতপুর, সর্ব থানা- চিরিরবন্দর, জেলা–দিনাজপুর।

চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশিদ এ তথ্যটি জানায়।

তিনি বলেন, চিরিরবন্দর থানা পুলিশের একটি দল মঙ্গলবার মধ্যরাতে চিরিরবন্দর থানাধীন ২নং সাতনালা ইউনিয়নের ইসামতি মৌজার ডাঙ্গাপাড়া গ্রামে বরকত আলীর বসতবাড়ির গেট হতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেন (২৭) ও ১নং নশরতপুর ইউনিয়নের দক্ষিণ নশরতপুর মহিলা মেম্বার পাড়া গ্রামের মফির উদ্দিন এর বসত বাড়ি থেকে বিশেষ অভিযান চালিয়ে গাঁজা সহ মোঃ লুৎফর রহমান(৩৩) কে আটক করে। এসময় মোঃ কামাল হোসেন (২৭) কাজ থেকে ৪৫০ গ্রাম গাঁজা ও মোঃ লুৎফর রহমান(৩৩) কাজ থেকে ১কেজি গাঁজা জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে পৃথক পৃথক দুটি মামলা দায়ের পূর্বক আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়।

উল্লেখ্য যে, এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD