1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
রমজান মাসে শিক্ষার্থীদের জন্য ফারাজ করিম চৌধুরীর বিশেষ পরিবহন সেবার কার্যক্রম শুরু - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন

রমজান মাসে শিক্ষার্থীদের জন্য ফারাজ করিম চৌধুরীর বিশেষ পরিবহন সেবার কার্যক্রম শুরু

  • সময় মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৩২ পঠিত

মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী

রাউজান প্রতিনিধি।

পবিত্র রমজান মাস উপলক্ষে তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর পক্ষ থেকে চট্টগ্রাম নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত রাউজানের শিক্ষার্থীদের জন্য মাসব্যাপী বিশেষ পরিবহণ সেবা কার্যক্রম শুরু হয়েছে।

৪ এপ্রিল সোমবার সকাল ১০ টা থেকে শুরু হওয়া এই সেবা কার্যক্রমে শিক্ষার্থীরা নিজ নিজ স্টুডেন্ট আইডি কার্ড প্রদর্শনের মাধ্যমে সেবা গ্রহণ করতে পারবে৷ চট্টগ্রামের রাউজান উপজেলার পাহাড়তলী ও নোয়াপাড়া জংশনে স্থাপিত ট্রাভেল এইড বুথ থেকে রমজান মাসে প্রতিদিন রাউজান থেকে শহরগামী শিক্ষার্থীরা এই বিশেষ সেবা পাবে। ফারাজ করিম চৌধুরীর সরাসরি তত্ত্বাবধানে পরিচালিত এই সেবামূলক কার্যক্রমে শিক্ষার্থীদের ব্যাপক উচ্ছ্বসিত হতে দেখা গেছে। পবিত্র রমজান মাসে শিক্ষার্থীদের যাতায়াতের সমস্যা লাঘব করার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এই কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট স্বেচ্ছাসেবী সংগঠন সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি মোঃ সাইদুল ইসলাম।

শিক্ষার্থীদের জন্য এই বিশেষ সেবা কার্যক্রম পরিচালনায় স্বেচ্ছাসেবী হিসেবে দায়িত্ব পালন করছেন সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, দক্ষিণ রাউজান সাব-কমিটির আহবায়ক অনিক ভট্টাচার্য, মাসুম বিল্লাহ, মোহাম্মদ নাহিদ, জিয়াউল হাসান চৌধুরী, ঐশিক বসাক, দিগন্ত ভট্টাচার্য, রাজিব ভট্টাচার্য, বেলাল হোসেন, শেখ সাদী সম্রাট প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD