1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বেগম মমতাজ ওয়ারেচী ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে বয়স্ক কোরআন শিক্ষা কার্যক্রম শুরু - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

বেগম মমতাজ ওয়ারেচী ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে বয়স্ক কোরআন শিক্ষা কার্যক্রম শুরু

  • সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৪৬ পঠিত

নিজস্ব প্রতিবেদক:
মঙ্গলবার নগরীর বাকলিয়ায় শাহ আমানত হাউজিং সোসাইটিতে বেগম মমতাজ ওয়ারেচী ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে “বয়স্ক কোরআন শিক্ষা কার্যক্রম” এর আনুষ্টানিক যাত্রা শুরু হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শহীদুল আলম, বয়স্ক কোরআন শিক্ষা কার্য্যক্রমের উদ্বোধন করেন বাকলিয়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক,এতে সভাপতিত্ব করেন বেগম মমতাজ ওয়ারেচী ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব আনিস ওয়ারেচী, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কাইটেক প্রপার্টির চেয়ারম্যান জনাব মাহবুবুল আলম, দৈনিক দেশ বার্তা সম্পাদক লায়ন মো: আবু ছালেহ্, বিশিষ্ঠ চিকিৎসক ডা: মাসুম হান্নান, দৈনিক গণকন্ঠ পত্রিকার সিনিয়র রিপোর্টার মোঃ রিয়াজ উদ্দিন,সাংবাদিক শেখ মুন্না প্রমুখ।
উদ্বোধক ওসি রাশেদুল হক বলেন মুসলমানদের জীবনে কোরআন শিক্ষা অপরিহার্য একটি বিষয়। কোরআন অনুধাবন করা প্রত্যেক মুসলমান নরনারীর জন্য ফরজ। কোরআনকে অনুসরন করলে সমাজে অনৈথিক কার্য্যকলাপ কখনো থাকবেনা। প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর শহীদুল আলম বলেন আমরা যারা ঈমান এনেছি আল্লাহ ও রাসুলের প্রতি আমাদের জন্য কোরআনকে বুঝে পড়া ও আমল করা ফরজ। কোরআনকে সহীত শুদ্ধভাবে পড়তে হবে। কোরআনের মর্মবাণী আমাদের জীবনে প্রতিফলন ঘটাতে হবে। অতিথির বক্তব্যে লায়ন মো: আবু ছালেহ্ বলেন দোলনা হতে কবর পর্য্যন্ত শিক্ষাকাল । শিখার কোন বয়স নেই । এখন মক্তব প্রায় নেই বললে চলে তাই বেগম মমতাজ ওয়ারেচী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের এই কার্যক্রমকে সাধুবাদ জানান। সভাপতির বক্তব্যে ফাউন্ডেশনের চেয়ারম্যান আনিস ওয়ারেচী জানান শুধু মাত্র আল্লাহ ও রাসুলের খুশির জন্য বিনামূল্যে তিনি বয়স্ক কোরআন শিক্ষা কার্যক্রম এর আয়োজন করেছেন। এতে যারা শিক্ষা গ্রহণ করবেন তাদের আন্তরিকতার প্রয়োজন রয়েছে। বয়স্ক শিক্ষা কার্যক্রম সফল করতে সকল স্তরের মানুষকে সর্বাত্মক সহযোগিতার আহবান জানান। শিক্ষা কার্যক্রমের সবক দান শেষে মিলাদ কিয়াম ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা সরওয়ার আলম।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD