1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
"রঙিন ঘূড়ি ফাউন্ডেশন " এর ৪র্থ মানবিক প্রকল্প সম্পন্ন - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার। নেত্রকোণা ৪ বন্যার্তদের পাশে আওয়ামীলীগ নেতা জনাব শফি আহম্মদ কাতারে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশির মৃত্যু উগ্রবাদ প্রতিহতে নাগরিকদের সচেতনতা বৃদ্ধিকরণে নাগরিক প্রশিক্ষণ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে পটিয়া উপজেলা আ,লীগের সভা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর

“রঙিন ঘূড়ি ফাউন্ডেশন ” এর ৪র্থ মানবিক প্রকল্প সম্পন্ন

  • সময় শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ২২ পঠিত

মানবতার কল্যাণে নিবেদিত “রঙিন ঘূড়ি ফাউন্ডেশন ” বিগত ০৩টি মানবিক প্রকল্প সফল বাস্তবায়নের পর ৪র্থ মানবিক প্রকল্পও সফলভাবে সম্পন্ন করেছে মানবিক এই সংগঠনটি। সম্প্রতি নগরীর বাংলাবাজার লিংকরোড সংলগ্ন ছিন্নমূল আবাসিক এলাকায় অবস্থিত “আসহাবূস্ সূফ্ফাহ্ হেফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার ত্রাণ তহবিলে ইফতার সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটির ৪র্থ নং মানবিক প্রকল্পের সফল বাস্তবায়ন হয়।

উক্ত প্রকল্পের আওতায় গত ০৮ই এপ্রিল, ২০২২ ইং রোজ শুক্রবার বাদ জুমুআ সংগঠনটির প্রধান উপদেষ্টা জনাব মোঃ আব্দুল গাফ্ফার মিয়াজি, প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ মাসুদ আলম চৌধুরী, সহ-প্রতিষ্ঠাতা জনাব মোঃ আফাজ উদ্দিন আসিফ খান, সহ-প্রতিষ্ঠাতা জনাব মোঃ সফিকুল ইসলাম বাবু, অন্যতম সদস্য স্টিভেন ডায়েজ, কার্যনির্বাহী সদস্য মোঃ রিপন এবং সাধারণ সদস্য মোঃ খলিল সহ অত্র প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষকমন্ডলীর উপস্থিতিতে ইফতার সামগ্রী উপহার বিতরণের মাধ্যমে একটি চমৎকার-প্রাণবন্ত আয়োজন সম্পন্ন করেছে জনপ্রিয় এই সংগঠনটি।

বস্তুত পরষ্পর ভাই-বন্ধু এবং কলিগ সহ আশেপাশের পরিচিত মানবতাপ্রিয় প্রিয়াত্মাদের সমন্বিত মনোভাব ও সার্বিক সহযোগিতাই এই সংগঠনের মূল চালিকাশক্তি। মানবতার কল্যাণে সাধ্যমত অবদান রাখাই হচ্ছে এ সংগঠনটির অন্যতম প্রত্যয়।

পরিশেষে সকল দাতা সদস্য, সাধারণ সদস্য ও কার্যনির্বাহী সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন এবং উপস্থিত কোমলমতি শিশুদের নিয়ে সকলে দেশ ও জাতির কল্যাণে একটি আবেগঘন মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD