1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আনোয়ারায় যুবদলের কমিটি বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ , নেতৃবৃন্দদের অবাঞ্চিত ঘোষণা - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

আনোয়ারায় যুবদলের কমিটি বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ , নেতৃবৃন্দদের অবাঞ্চিত ঘোষণা

  • সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৪১ পঠিত

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা যুবদলের সদ্যঘোষিত আহবায়ক কমিটিকে প্রত্যাখ্যান করে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে পদবঞ্চিত ও অবমূল্যায়িত আনোয়ারার তৃণমূলের যুবদলের নেতা-কর্মীরা ।

গত শুক্রবার বিকেলে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলের নেতৃত্ব দেন আনোয়ারা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক সদস্য, যুবদল নেতা জিয়াউল কাদের জিয়া ও সাবেক ছাত্র নেতা এবং যুবদল নেতা খালেদ মোশাররফ সোহেল ।
বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে নেতৃবৃন্দ বলেন, তৃণমূলের নির্যাতিত নেতাকর্মীদের মতামত উপেক্ষা করে সরকারি দলের এজেন্ডা বাস্তবায়ন কারী কতিপয় নেতার প্রত্যক্ষ মদদে ঘোষিত এই আহ্বায়ক কমিটি অবিলম্বে প্রত্যাহার করে দক্ষ, ত্যাগী, নির্যাতিত ও প্রকৃত শহীদ জিয়ার সৈনিকদের নিয়ে কমিটি গঠন করতে হবে । অন্যথায় ঘোষিত কমিটির নেতৃবৃন্দ সহ জেলা যুবদলের নেতৃবৃন্দদের যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মুখোমুখি হতে হবে । বিক্ষোভ সমাবেশ থেকে দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোঃ আজগর কে আওয়ামী লীগের এজেন্ট হিসেবে আখ্যায়িত করে তাদের দক্ষিণ জেলা যুব দলের কর্মকাণ্ড পরিচালনার অবাঞ্চিত ঘোষণা করা হয় ।
এসময় উপস্থিত ছিলেন যুবদল নেতা নুরুল আলম, আবু সালেহ, ওসমান শিকদার, শোয়াইব, সালাউদ্দিন, জাহেদ ,সুমন আমিন, আলমগীর, নয়ন ,বাবুল ,ফরহাদ, আল আলামিন, আলমগীর, হেলাল, আমিন ,টুকু , আরিফ, দিদার , রুবেল সহ বিভিন্ন ওয়ার্ডে ইউনিয়নের যুবদল নেতৃবৃন্দ ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD