1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ার সাহারবিলে র‌্যাব ১৫র' অভিযান: প্যানেল চেয়ারম্যান সোনা মিয়া ও তার পুত্র ইয়াবা, দা,ছোরাসহ গ্রেফতার - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
পদ্মার উত্তাল ঢেউ কর্ণফুলীর তীর চট্টগ্রামেও হবিগঞ্জ বানিয়াচংয়ে পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে থানা পুলিশের আনন্দ শোভাযাত্রা। পদ্মা সেতুতে প্রথম টোল দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কবিতাঃ পদ্মা সেতু -লায়ন এম এ ছালেহ্ মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে বৃক্ষরোপণ ও বস্ত্র বিতরণ শুভ জন্মদিন ফুটবলের জীবন্ত কিংবদন্তি জিদান জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’ মুক্তি পেল পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন

চকরিয়ার সাহারবিলে র‌্যাব ১৫র’ অভিযান: প্যানেল চেয়ারম্যান সোনা মিয়া ও তার পুত্র ইয়াবা, দা,ছোরাসহ গ্রেফতার

  • সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৩৩ পঠিত

চকরিয়ার সাহারবিলে র‌্যাব ১৫র’ অভিযান চালিয়ে ১৯,৮০০ ইয়াবা,২টি দা ১টি ছোরাসহ সাহারবিল ইউপির প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম প্রকাশ সোনা মিয়া ও তার ছেলে রাহামতুল্লাহকে গ্রেফতার করেছে।

*চকরিয়ার সাহারবিল এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ১৯,৮০০ পিস ইয়াবা, ০২ টি রামদা, ০১ টি ছোরাসহ দুইজন গ্রেফতার।*
র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ১২ নং সাহারবিল ইউপিস্থ উমখালী রামপুর সাকিনের জনৈক আজিজুল হাকিম এর বসতঘরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে মজুদ রেখেছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল ০৮/০৪/২০২২ খ্রিঃ আনুমানিক ০৫.১৫ ঘটিকায় উক্ত স্থানে পৌঁছে *১। আজিজুল হাকিম (৫০),* পিতা-মৃত দুলা মিয়া, মাতা-মৃত গোলজার বেগম; *২। রহমত উল্যাহ (২৪),* পিতা-আজিজুল হাকিম, মাতা- ফজিলাতুন্নেছা, উভয় সাং-উমখালী রামপুর, ০৮ নং ওয়ার্ড, ১২ নং সাহারবিল ইউপি, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার’দের ধৃত করে। ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তিদ্বয়ের বসতঘর তল্লাশী করে খাটের নিচ হতে *১৯,৮০০ (ঊনিশ হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেট, ০২ টি রামদা, ০১ টি ছোরা* উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

—-স্বাক্ষরিত—–
মোঃ বিল্লাল উদ্দিন
সহকারী পুলিশ সুপার
সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
পক্ষে অধিনায়ক

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD