1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চকরিয়ায় রমজান মাসে অতিরিক্ত দামে পণ্য বিক্রি করায় অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি)মো.রাহাত উজ জামান - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

চকরিয়ায় রমজান মাসে অতিরিক্ত দামে পণ্য বিক্রি করায় অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি)মো.রাহাত উজ জামান

  • সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৩০ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়া প্রতিনিধিঃ

মাহে রমজান মাসে জনগণের কাছ পণ্য বিক্রিতে অতিরিক্ত অতিরিক্ত মূল্য নেওয়াতে এক ধরনের বেশি দামে নেওয়া ব্যবসায়ী চক্র। একইভাবে ভেজাল খাদ্য বিক্রি করায় বেশি দামে নিচ্ছে এই অবস্থায় অতিরিক্ত দামে পন্যবিক্রি এবং ভেজাল খাদ্যদ্রব্য বিক্রি বন্ধে এবার অভিযানে লামলেন চকরিয়া উপজেলা প্রশাসন। এরই অংশ হিসেবে প্রশাসনের ভ্রাম্যমান আদালত গতকাল চকরিয়া পৌরশহরের বাণিজ্যিক জনপদ সোসাইটি
কাচাবাজারে অভিযান চালিয়েছে।

আদালতের অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রাহাত উজ জামান ও চকরিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (৭এপ্রিল) দুপুর থেকে বিকাল ৫টা পর্যন্ত চকরিয়া পৌরশহরে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, পবিত্র রমজান সামনে রেখে কিছু কিছু লোভী ব্যবসায়ী অতিরিক্ত দামে মালামাল বিক্রি এবং ভেজাল খাদ্য সামগ্রী বিক্রি করছেন এবং অধিকাংশ দোকানে মূল্য তালিকাও টাঙ্গানো হয়নি। এছাড়া মাংসের দোকানেও অতিরিক্ত দামে মাংস বিক্রি করা হচ্ছে বলে ভোক্তারা অভিযোগ করে আসছেন।
এসব অভিযোগের ভিত্তিতে চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রাহাত উজ জামানের নেতৃত্বে থানার পুলিশ ও আনসার সদস্যরা চকরিয়া পৌরশহরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এসময় ভোক্তা সংরক্ষণ আইনে ৮টি মামলা দায়ের করা হয়। এসব মামলা বিপরীতে জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

জানতে চাইলে চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রাহাত-উজ জামান বলেন, কোন অবস্থাতেই অতিরিক্ত দামে মালামাল বিক্রি করা যাবেনা বলে সতর্ক করেন। পবিত্র রমজান মাসে ভোক্তাসাধারণের দুর্ভোগ লাগবে এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD