1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বন্দরটিলা শাহ্প্লাজার সামনে লরির চাঁপায় রিকশা আরোহী বাপ-ছেলের মর্মান্তিক মৃত্যু - DeshBarta
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জমকালো আয়োজনে জিএম আইটির নবীন উদ্যোক্তা সম্মেলন অনুষ্ঠিত সীমান্ত থেকে তুলে নিয়ে বাংলাদেশী কিশোরকে নির্যাতনের পর হত্যা করেছে বিএসএফ দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ-এ যুক্ত হলো চট্টগ্রাম বিভাগের একঝাঁক মেধাবী সংবাদকর্মী রিক্সা চালক কে মধ‍্যযুগীয় কায়দায় গাছের সাথে বেধেঁ নির্যাতন: পুলিশের হাতে আটক ১ জন।  মাহে রবিউল আউয়াল মাসের গুরুত্ব ও ফজিলত।হাফিজ মাছুম আহমদ দুধরচকী। মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় পুলিশের সোর্স পরিচয় দানকারী দুলাল মিথ্যা অভিযোগ করে হয়রানি করছে বলে জানায় মিরপুরবাসী বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন সন্দ্বীপে এক হাজার বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন এসোসিয়েশন অব এলিয়েন্স চট্টগ্রাম ক্লাব এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ রাহবার মনে পড়ে তুমায়!—হাফিজ মাছুম আহমদ দুধরচকী

বন্দরটিলা শাহ্প্লাজার সামনে লরির চাঁপায় রিকশা আরোহী বাপ-ছেলের মর্মান্তিক মৃত্যু

  • সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৪৬ পঠিত

মোঃ শহিদুল ইসলাম রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরির ইপিজেড থানা বন্দরটিলা শাহ্ প্লাজা মার্কেটের সামনে মেইন রোডে লরি চাপায় রিকশা আরোহী বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় রিকশায় থাকা শিশুটির মা, তাদের আরেক সন্তানসহ রিকশাচালক গুরুতর আহত হয়েছে।
আজ শনিবার (৯ এপ্রিল) সকাল ১১টায় চট্টগ্রাম নগরের ইপিজেড থানাধীন বন্দরটিলা মোড় এলাকার শাহ্ প্লাজা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মোঃ আবু সালেহ (৩৮) ও তাহার ছেলে আব্দুল মোমিন (৫)।

জানা যায়, পতেঙ্গা স্টিল মিল থেকে কেনাকাটা করতে স্ত্রী ও দুই শিশু সন্তান নিয়ে রিকশাযোগে ইপিজেডস্থ বে শপিং সেন্টারে যাচ্ছিল আবু সালেহ। এ সময় তাদের রিকশা বন্দরটিলায় পৌঁছালে পেছন থেকে একটি কন্টেইনারবাহী লরি রিকশাটিকে চাপা দিলে এটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। একই ঘটনায় আবু সালেহ এর স্ত্রী, আরেক সন্তানসহ ৩ জন আহত হয়েছে।
খবর নিয়ে জানা যায় নিহত আবু সালেহ্ শিকদার এর গ্রামের বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা থানার পূর্ব গোটাবাছা গ্রামে। সে ইপিজেডের পোশাক শিল্প কারখানা এইচকেডি গার্মেন্টসের শ্রমিক।
এই বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবিরুল ইসলাম বলেন, লরি চাপায় বাবা ছেলে দুজনই মারা গেছেন। একই ঘটনায় রিকশাচালকসহ মোট ৩ জন আহত হয়। আহতদের বাকি দুইজন নিহত ব্যক্তির স্ত্রী ও আরেক সন্তান। উক্ত লরি গাড়িটি ইপিজেড থানার হেফাজতে রয়েছে।

ঘটনায় বিক্ষুব্ধ হয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে সাধারণ মানুষ। ঘটনা স্থলেই ইপিজেড থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন ‌।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD