1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আদালতের নিষেধাজ্ঞা অমান্য রাউজানে জোড় পূর্বক স্থাপনা নির্মানের প্রতিবাদে সংবাদ সম্মেলন। - DeshBarta
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী। চট্টগ্রাম মহানগর বিএনপির জরুরী সভায় আবুল হাশেম বক্কর। দুমকিতে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও আনন্দ মিছিল ২১ খালের ও ১১ প্রকল্প নিয়ে চসিক মেয়রের মন্তব্য। নেত্রকোণা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে খালিয়াজুরীতে খাদ্য সামগ্রী বিতরণ চন্দনাইশে ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ চন্দনাইশে মাদকের অপব্যবহার ও পাচাররোধে র‌্যালী-আলোচনা সভা

আদালতের নিষেধাজ্ঞা অমান্য রাউজানে জোড় পূর্বক স্থাপনা নির্মানের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

  • সময় রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৩৪ পঠিত

মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী
রাউজান প্রতিনিধি

রাউজানে অন্যায়ভাবে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে এক প্রভাবশালী ব্যক্তি জবর দখল করে পাকা দালান নির্মান, মৃত ব্যক্তি রশিদ আহমদকেসহ আসামি করে মামলা, মিথ্যা অভিযোগের প্রতিবাদে গতকাল রবিবার সকালে মুন্সিরঘাটাস্থ রাউজান প্রেস ক্লাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেছে উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নে আধারমানিকের ফয়েজ আলী মাতবরেরর বাড়ির মৃত আবুল হোসেনের পুত্র ক্ষতিগ্রস্ত আবদুল মান্নান, আবদুল গণি ও শফিউল আজম। সংবাদিক সম্মেলনে তারা উল্লেখ করেন, একই এলাকার মৃত আহম্মদ হোসেনের পুত্র নুরুল হুদা জোর পূর্বক অন্যর জায়গায় ভবন নির্মান করে যাচ্ছে। এতে তিনি আইনের তোয়াক্কা না করে কাজ চালিয়ে যাচ্ছে। যার দরুন অবৈধ ও ভূমিদুস্য নুরুল হুদার বিরুদ্ধে আদালতে একটি মামলা রুজু করা হলে, আদালত উক্ত জায়গায় নিষেধাজ্ঞা প্রদান করেন। এতে ঘটনাস্থল পরিদর্শনে রাউজান থানার একদল পুলিশও আসে। কিন্তু তিনি এসব তোয়াক্কা না করে আরো দ্রুত গতিতে রাতারাতি ভবন নির্মান করে চলেছে। প্রশাসন বিষয়টি দ্রুত ব্যবস্থা গ্রহন না করার জন্য তারা আহবান জানান। অন্যতায় মারামারি সংঘর্ষও হওয়ার আশঙ্কা প্রকাশ করেন তারা। তাই তারা বিষয়টি সংশ্লিষ্ট প্রদানের আশু ব্যবস্থা গ্রহন করার আহবান জানান।
এ বিষয়ে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল বলেন আদালতের নির্দেশে শান্তি শৃঙ্কলা বজায় রাখতে ২২ ফেব্রুয়ারী উভয় পক্ষকে একটি নোটিশ দিয়। পরে এনিয়ে আর কোন অভিযোগ পাওয়া যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD