1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ঢাকা মহানগর উত্তর শাখা কমিটি গঠন - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
দুমকিতে রথযাত্রা উৎসব অনুষ্ঠিত রাঙ্গুনিয়ায় প্রবাসী কর্ণফুলী ক্রীড়া পরিষদের সংবর্ধনা অনুষ্ঠান। ২৮ নং ওয়ার্ডে জন চলাচলের পথ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ চসিক মেয়রের নির্দেশ। সাভারে শিক্ষক উৎপল হত্যা ও শিক্ষক নির্যাতনের প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ। বাঁশখালীতে শিশু শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত ফটিকছড়িতে দারুল ইরফান আন্তর্জাতিক ই-কনফারেন্স কনভেনর কমিটির সভা অনুষ্ঠিত ইন্দুরকানীতে বড় ভাইয়ের চোখ তুলে নিয়েছেন ছোট দক্ষিণ সুনামগঞ্জে আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ আল্লামা মুফতি মুজাহিদ উদ্দিন চৌধুরী দুবাগী(রহঃ) ট্রাস্টের বিশুদ্ধ পানি ও খাদ্য বিতরণ সাতকানিয়ার পুরানগড়ের বাজালিয়া-শীলঘাটা সড়কের শুভলং খালের ব্রিজের সাইড ভেঙ্গে বেহাল দশাঃযেকোন মুহুর্তে ঘটতে পারে মারত্মক দুর্ঘটনা

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ঢাকা মহানগর উত্তর শাখা কমিটি গঠন

  • সময় রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৪৪ পঠিত

আর্তমানবতার সেবায় নিয়োজিত দেশের বৃহত্তম সামাজিক অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ”বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ”। অসহায় মানুষের কল‍্যাণে দেশব‍্যাপী অসংখ্য সদস্যদের সমন্বয়ে ২০১৭ সাল হতে চট্টগ্রাম তথা সারা দেশব‍্যাপী নিরলসভাবে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় ৯ এপ্রিল রোজ শনিবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ ও মহাসচিব মুহাম্মদ আলী’র স্বাক্ষরিত ঢাকা মহানগর উত্তরে মোঃ নাইম মেহেদী কে সভাপতি ও মোঃ কামাল হোসেন কে সাধারণ সম্পাদক করে আগামী (২০২২-২৫) তিন বছরের জন্য ৩৭ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন প্রদান করা হয়।

উক্ত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ বলেন, আমি নবগঠিত কমিটির প্রতি আশা রাখি যে সৎ নিষ্ঠাবান ও অসহায় মানুষের কল‍‍্যাণে কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে স্থান করবে এবং সংগঠনের সুনাম অর্জন করতে সক্ষম হবে।
ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী বলেন, সকল শিশুর অধিকার সুন্দর ভাবে বাঁচিবার এই প্রতিপাদ্য নিয়ে সংগঠনের পথযাত্রা তাই আমি আশা করবো নবগঠিত ঢাকা মহানগর উত্তর শাখা কমিটি তাদের অক্লান্ত পরিশ্রম ও মেধা দিয়ে অধিকার বঞ্চিত শিশুদের অধিকার প্রতিষ্ঠায় দলমত নির্বিশেষে সর্বাত্বক চেষ্টা করে যাবে এবং ফাউন্ডেশন তথা রাষ্ট্রবিরোধী কোন কাজ লিপ্ত থাকবে না এবং সকল ধরণের কু কর্ম ও কুসংস্কারে কান না দিয়ে ফাউন্ডেশনের সুনাম অক্ষুন্ন রাখার বিষয়ে সর্বদা সচেষ্ট থাকবে।
এই নবগঠিত কমিটি কে শুভেচ্ছা জানান- ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল, লায়ন শারমিন সুলতানা মৌ, মোঃ ইউসুফ খান, যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মোঃ শহিদুল ইসলাম, অর্থ সম্পাদক হাফিজুর রহমান প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD