1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ওয়াসার কুঁড়াকুঁড়িতে আরাকান সড়কে তীব্র যানজট - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী।

ওয়াসার কুঁড়াকুঁড়িতে আরাকান সড়কে তীব্র যানজট

  • সময় বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৩০ পঠিত

ইসমাইল হোসেন চৌধুরী

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি
চট্টগ্রাম নগরীর ব্যস্ততম আরাকান সড়কের উপর গভীর গর্ত করে কাজ অসম্পূর্ণ রেখেই ওয়াসার কর্মীরা চলে যান বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। এতে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হতে দেখা গেছে।

বুধবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় বহদ্দারহাট পুলিশ বক্সের পিছনে এমন চিত্র দেখা যায়।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, হঠাৎ করে ওয়াসার কর্মীরা এসে সড়কের উপর কুঁড়াকুঁড়ি শুরু করেন। এতে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। কিছুক্ষণ পর গভীর গর্ত করে কাজ অসম্পূর্ণ রেখে তাঁরা চলে যান। গর্তের চারপাশে সতর্কতামূলক হালকা চিহ্ন (হলুদ ফিতা) দিলেও তা কিছুক্ষণের মধ্যেই নষ্ট হয়ে যায়। ফলে যে কোনো সময় দূর্ঘটনার আশংকা করছেন তাঁরা।

স্থানীয়রা জানান, ব্যস্ততম সড়কের মাঝখানে এ ধরণের কাজ খুব দ্রুত শেষ করতে হয়। কাজ করার পর মাটি ভরাট করে সড়কটিকে পূণরায় পূর্বাবস্থায় ফিরিয়ে দেয়া ওয়াসার দায়িত্ব। কিন্তু দেখা যায়, ওয়াসা কিংবা গ্যাস কর্তৃপক্ষ সবাই সড়ক কুঁড়াকুঁড়ি করে অগোছালো অবস্থায় ফেলে চলে যান। এমন দায়িত্বজ্ঞানহীন কাজ থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট সংস্থাগুলোকে অনুরোধ করেছেন তাঁরা। তাতেই জনভোগান্তি দূর হবে বলে জানিয়েছেন তাঁরা।

উক্ত সড়ক ব্যবহারকারী সিএনজিচালিত অটোটেম্পুর চালক আবু বকর বলেন, রমজান মাসে এমনিতেই শহরজুড়ে তীব্র যানজট। তার উপর সড়কের মাঝখানে একটা গর্ত করেই চলে গেলো তাঁরা। যানজট বাড়বেনা? আবার কোনো সিগনাল (সতর্ক চিহ্ন) দেয়নি। গাড়ি যে কোনো সময় গর্তে পড়ার সম্ভাবনা আছে। আমরা এসব বলে কোনো লাভ নেই। আমাদের কথা কে শোনে?

এ বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয় চট্টগ্রাম ওয়াসার কালুরঘাট মডের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী জনাব রানা চৌধুরীর সাথে। কিন্তু, বার বার চেষ্টার পরও তিনি মুঠোফোনের কল রিসিভ করেননি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD