1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রামে খুন করতে সাংবাদিক জুবাইরকে খুঁজছেন চাঁদাবাজ অলি - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে খুন করতে সাংবাদিক জুবাইরকে খুঁজছেন চাঁদাবাজ অলি

  • সময় বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ২৩ পঠিত

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম:

দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার বিশেষ প্রতিনিধি মো.জুবাইরকে চাঁদাবাজ অলি উদ্দিন প্রাণ নাশের হুমকি দিয়েছেন। ৫ এপ্রিল রাতে
চট্টগ্রাম কাজীর দেউড়ি মোড়ে জুবাইরকে প্রাণ নাশের এ হুমকি দেয়া হয়।

সকল তথ্য প্রমাণের ভিত্তিতে অলির অপকর্মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলে বিভিন্ন থানার সোর্স ও অপ-সাংবাদিকদের দ্বারা সমঝোতার চেষ্টা করেন থানা ক্যাশিয়ার অলি। সাংবাদিক জুবাইর সমঝোতায় না আসলে মাইর-ধর করার লক্ষ্যে একই দিনে অলি উদ্দিন ছেলেপুলে নিয়ে সাংবাদিক জুবাইরকে চট্টগ্রাম নগরীর শেরশাহ বাংলাবাজার এলাকায় খুঁজতে যান চকবাজার ও আকবর শাহ দুই থানার ক্যাশিয়ার চাঁদাবাজ অলিসহ তার সহযোগীরা। যার একটি অডিও ক্লিপ আমাদের পত্রিকা অফিসে রয়েছে। তাই,জীবনের নিরাপত্তার স্বার্থে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার বিশেষ প্রতিনিধি আদালতের শরণাপন্ন হয়ে,একটি সাধারণ ডায়েরি দায়ের করেন।

সাংবাদিক জুবাইর সম্প্রতি “থানার ক্যাশিয়ার পরিচয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে সোর্স অলি” শিরোনামে সংবাদ প্রকাশ করেন। প্রকাশিত সংবাদের জের ধরে তাকে অকথ্য ভাষায় গালাগালি এবং হত্যাসহ লাশ গুম করে ফেলার হুমকি প্রদান করেন ক্যাশিয়ার অলি। অডিও ক্লিপে অলি উদ্দীনকে বলতে শোনা যায়, জুবাইর কি একটা সাংবাদিক ঐলো না ওডা। আরে বেডা জুবাইর এহন আইলে থাপড়াইয়া দেমু হেডার মার পুতেরে বেডা। মাইজ্জুমও তারে। জুবাইরকে আই কাইলকা রাতকেও টুকাই আইছি, কিতা কছ বেডা। কাল রাতকে গিয়া ওর এরিয়া ডেবারপাড় শেরশাহ টুকাই আইছি বেডা। পিডিয়ালাইতাম হেতারে। ধ্বংস করিয়া লাইতাম। হেতার ডকুমেন্টস আর কাছে আছে।”

উল্লেখ্য, যার অপকর্মের বিরুদ্ধে চট্টগ্রাম নগরীর আকবর শাহ ও চকবাজার থানার নাম ভাঙ্গিয়ে বিভিন্ন স্থানে গণ ও পন্যপরিবহনে চাঁদাবাজি করার অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার প্রতিনিধি ড্রাইভার সেজে অলি উদ্দীনকে মুঠো ফোনে কল দিলে তিনি পরিচয় জানতে চান। সাংবাদিক জুবাইর তাকে ট্রাকের ডাইভার পরিচয় দিলে তিনি বলেন, হে’দিনও তো আমি বক্করের গাড়ি ধইরা কট লইছি। শহরের পুলিশগুলো কেমন জানতে চাইলে তিনি আরও বলেন, “আর থানাগুলা ভালা, ঐ বায়েজিদ-মাইজিদগুলা ঐ দেহেন না আপনারারে ধইরা টেহা-পইসা লইয়া লায়। আই এগিন পুন্দাই ন।” পরে পুনরায় সাংবাদিক পরিচয়ে কথা বলতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি। বর্তমানে সাংবাদিক জুবাইর মানবতার জীবন যাপন করছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD