1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সতর্ক থাকতে হবে -আ.জ.ম. নাছির - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সতর্ক থাকতে হবে -আ.জ.ম. নাছির

  • সময় বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ২৭ পঠিত

নিজস্ব প্রতিবেদক:
নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দিন বলেছেন সরকার বিরোধী যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় শ্রমিক লীগকে সর্বদা সতর্ক থাকতে হবে। গত মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে নগরীর বাকলিয়া থানাধীন সিলভার প্যালে কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম অটোরিক্সা-অটোটেম্পো শ্রমিক লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি ইলিয়াসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খোকনের পরিচালনায় শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম ও তাঁর বিচক্ষণ রাজনৈতিক কৌশলের বদৌলতে আন্তর্জাতিক অঙ্গণে বৈশ্বিক করোনা মহামারী এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের প্রেক্ষাপটে বিশ্ব অর্থনৈতিক দূরাবস্থার মাঝেও দেশের দ্রব্যমূল্য শ্রমিকদের ক্রয় ক্ষমতার মধ্য রেখেছেন। সরকারের বিভিন্ন পদক্ষেপ ও টিসিবির মাধ্যমে এক কোটি অসহায় শ্রমিক ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে স্বল্প মূল্যে নিত্যপন্য দ্রব্যাদি পৌছে দিচ্ছেন। শুধু তাই নয়, দেশব্যাপী প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছে। সরকার দৈনিক বর্তমানে ২৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনে সক্ষম হয়েছেন। সারা দেশে বিনামূল্যে বই বিতরণ করছেন। বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতা, বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ভাতা প্রদান করছেন। মুজিব বর্ষ উপলক্ষে লক্ষ লক্ষ গৃহহীনদের জমি ও বাড়ি উপহার দিয়েছেন। তাই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও শ্রমিকদের উপকার হয়। মানুষের জীবন মান উন্নয়ন হয়। আগামী ২০২৩ সালের নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। নির্বাচনে জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে এবং এ লক্ষ্যে প্রস্তুতি গ্রহণের জন্য শ্রমিকদের প্রতি আহ্বান জানান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সদস্য মোর্শেদ আকতার চৌধুরী, জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হাবিব, দৈনিক সকালের সময়ের চট্টগ্রামের ব্যুরো প্রধান এস.এম. পিন্টু, বাংলাদেশ অটোরিক্সা শ্রমিক ফেডারেশন আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক ওসমান গণি, কোতোয়ালী থানা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন, চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কালিম শেখ, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এয়ার মোহাম্মদ খোকন, রাশেদ, মোহাম্মদ খোকন, চট্টগ্রাম অটোরিক্সা-অটোটেম্পো শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, অর্থ সম্পাদক মোঃ ইউসুফ, আব্দুল হালিম আদু ও হুমায়ুন কবির প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD