1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কুমিল্লায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দিয়ে সত্য তুলে ধরায় সাংবাদিককে হুমকি। - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বন‍্যাদুর্গতদের মাঝে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত কাতার প্রবাসী।

কুমিল্লায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দিয়ে সত্য তুলে ধরায় সাংবাদিককে হুমকি।

  • সময় শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৩৪ পঠিত

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।

সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেসবুকে) মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সত্যতা প্রকাশ করায় (অনলাইন নিউজ পোর্টাল) দৈনিক বাংলা খবর পত্রিকার সম্পাদক ও জাতীয় সাপ্তাহিক অপরাধ বিচিত্রা’র বিশেষ প্রতিনিধি এম শাহীন আলমকে গতকাল১৫ই এপ্রিল বিকেলে মাদক ব্যবসায়ী মোঃ মাসুক ০১৮২৬-৫৯৩৭৪৭ মোবাইল নাম্বারটি থেকে ফোন করে ফেসবুকে আপডেট কেন দেওয়া হলো তার সাথে দেখা না করে কৈফিয়ত চেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ সহ সামনে পেলে দেখে নেওয়ার হুমকি দেয় মাদক ব্যবসায়ী মাসুক।

উল্লেখ্য কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউপি এলাকার (উত্তর)সূর্যনগর ভারতীয় সীমান্তের গাং-(সোনাইছুড়ি খাল )পাড়ের মিস্ত্রীর নাতি ও শহীদ ড্রাইভারের ছেলে “মাসুক”।
যাকে এলাকার মানুষ বৌয়ারা বাজারের চা ও ভাতের হোটেল দোকানদার হিসেবে চিনে ও জানে।

এই মাসুক চা- হোটেল ব্যবসার অন্তরালে দীর্ঘ দিন যাবৎ ছদ্মবেশে মাদকের কারবার করে আসছে বলে অনুসন্ধানে জানা যায়।

অনুসন্ধানে সরেজমিনে এলাকাবাসী সুত্রে আরো জানাযায়,মাসুকের বাড়ীটি বৌয়ারা বাজার সীমান্তের ভারতীয় সীমানার খুব কাছাকাছি হওয়া সহজেই মাসুক ভারতীয় মাদক কারবারিদের কাছ থেকে মাদক এনে এলাকার উঠতি বয়সের যুবক-যুবতী ছাড়াও কিছু পুরুষ এবং মহিলাদের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে মাদক সাপ্লাই দিয়ে আসছে বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক তার এলাকার সচেতন লোকজন জানান, আমাদের বর্ডার এলাকায় ইদানিং প্রকাশ্যে মাদকের ছড়াছড়ি একেবারে অতিরিক্ত কেউ কারো কথা শোনে না। বর্ডার এলাকার কিছু মানুষ মাদক ব্যবসাটাকে খুব সহজ ভাবে নিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক
প্রত্যেক্ষদর্শী এলাকার কিছু ব্যক্তি জানান, মাসুক ছাড়াও এলাকায় আরো অনেক মাদক ব্যবসায়ী আছে যারা তাদের বাড়িতেই খুচরা মাদক বিক্রি করে আসছে,আর দিনরাত ২৪ ঘন্টা তো মাদক সেবীদের আনাগোনা নিত্যদিনের দৃশ্য।

বিশ্বস্হ সূত্রে আরো জানাযায়, এই মাসুক ইদানীং মাদক কারবারিদের মধ্যে একজন অন্যতম পাইকারি মাদক কারবারি, যা ধীরে ধীরে এলাকার মানুষের কাছে প্রকাশ পাচ্ছে।

সর্বনাশা মাদক একটি রাষ্ট্র, সমাজ এবং মানুষকে ধ্বংস করে দেয়, মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে রুখে দাঁড়ানো, মাদক নির্মূলে লেখালেখি কি একজন সাংবাদিক এর অপরাধ?
মাদক সন্ত্রাস ও অন্যায়ের বিরুদ্ধে লিখলে তাকে গালিগালাজ সহ হামলা বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন দেওয়া হয়,সম্প্রতি কুমিল্লায় মাদকের বিরুদ্ধে কথা বলায় এক সাংবাদিককে জীবন দিতে হয়েছে। সকলের শ্লোগান হউক “চল যাই যুদ্ধে- মাদকের বিরুদ্ধে”

এমন বিষয়টি দ্রুত তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ সহ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন সাংবাদিক শাহীন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD