1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বোয়ালখালীর চাঞ্চল্যকর মাশফি হত্যা মামলা শেষমেশ এখন পিবিআই-এর হাতে। - DeshBarta
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে পৌরসভার যুবলীগের উদ্যোগে শেখ পরশের ৫৪ তম জন্মদিন পালন চন্দনাইশে ক্যান্সার আক্রান্তদের মাঝে চেক বিতরণ চন্দনাইশে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন জননেতা মরহুম জহুর আহমেদ চৌধুরী ইতিহাসের অংশ – তসলিম উদ্দিন রানা এশিয়ান আবাসিক স্কুল ফুটবল টুর্নামেন্টে কর্ণফুলী দল চ্যাম্পিয়ন পটিয়ায় নবাগত ইউনও’র সাথে খলিলুর রহমান মহিলা ডিগ্রী কলেজ শিক্ষকদের শুভেচ্ছা বিনিময়। চট্টগ্রাম ফয়েসলেকে উদ্বোধন হলো সেলুন পাঠাগার বিশ্বজুড়ে চন্দনাইশে আহমদ ছফার জন্মদিন পালন জোবায়েত হাসান পটিয়া উপজেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত রাউজানে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ‘২২ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বোয়ালখালীর চাঞ্চল্যকর মাশফি হত্যা মামলা শেষমেশ এখন পিবিআই-এর হাতে।

  • সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৩৫ পঠিত

এস.এম নাঈম উদ্দিনঃ মাস পেরিয়ে গেলেও বোয়ালখালীর শিশু মাশফি খুনের কিনারা করতে পারেনি পুলিশ। এমনকি খুনের কোনো আলামতও উদ্ধারে ব্যর্থ হওয়ার প্রেক্ষাপটে মামলাটি পিবিআই-কে হস্তান্তর করা হয়। একটি শিক্ষা প্রতিষ্ঠানে হত্যাকাণ্ডের ৩৯ দিন পরও রহস্যাবৃত রয়ে গেছে খুনিরা।

গত ৫ মার্চ চরণদ্বীপ ইউনিয়নের হযরত শেখ অছিয়র রহমান ফারুকী (রহ) এতিমখানা ও হেফজখানায় ইফতেখার মালেকুল মাশফিকে (৭) জবাই করে হত্যা করা হয়। মাশফি ঐ হেফজ খানার নাজেরা’র ছাত্র বলে জানা যায়। মাশফি হত্যাকাণ্ডে জড়িত সন্দেহের ভিত্তিতে হেফজখানার তিন শিক্ষক জাফর আহমদ (৫২) রুস্তম আলী (৩৭) শাহাদত হোসেন (২৪) গ্রেপ্তার করে পুলিশ। জাফর আহমদ ও রুস্তম আলীকে পুলিশ রিমান্ডে নিলেও কোন তথ্য দেয়নি পুলিশকে।

হত্যাকাণ্ডে ব্যবহৃত কোন আলামতও উদ্ধার করতে পারেনি পুলিশ। এদিকে মাশফির পরিবার হতাশায় ভুগছেন, আদৌ বিচার পাবে কিনা মাশফির মায়ের দাবী। মামলার বাদী মাসুদ খান বলেন, হত্যাকাণ্ডের এক মাস পার হলেও পুলিশ কোন তথ্য না পেয়ে অবশেষে পিবিআইকে দায়িত্ব দেন। পিবিআই থেকে আমাকে ফোন করা হয়েছে। তারা তদন্তে আসবেন বলে আশ্বাস দিয়েছেন।

পুলিশ ইনেসপেক্টর পিবিআই সিরাজুল ইসলাম বলেন মামলাটি মাত্র হাতে পেয়েছি। গবেষণা করে দেখতে হবে আমাদের। সম্পূর্ণ প্রতিবেদন তৈরি করতে এক বছরও সময় লাগতে পারে আবার তার আগেও হতে পারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD