1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
রনবীরের চেয়ে বেশি টাকার মালিক আলিয়া - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চন্দনাইশ থানা পুলিশের র‍্যালি পদ্মা সেতু ও জাতীয় অর্থনীতিতে প্রবাসীদের অবদান” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার।

রনবীরের চেয়ে বেশি টাকার মালিক আলিয়া

  • সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৩১ পঠিত

[বিনোদন প্রতিনিধি]
সাদামাটা ভাবেই বিয়ে সেরেছেন বলিউড তারকা রণবীর-আলিয়া। পরিবার-বন্ধুবান্ধব মিলিয়ে অতিথিদের তালিকায় ছিলেন মাত্র ৫০ জন। যদিও ব্যক্তিজীবনে জাঁকজমকের কমতি নেই এ নতুন দম্পতির। এমনকি রণবীর কাপুর এবং আলিয়া ভাট দুজনেরই সম্পত্তির ঝলক দেখেই মাথা ঘুরে যেতে পারে। সম্প্রতি বিভিন্ন সূত্রে প্রকাশ হয়েছে বিয়ের পর দুই তারকার মিলিত সম্পত্তির পরিমাণ। আলিয়া ভাট এ মুহূর্তে বলিউডে সব থেকে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের মধ্যে একজন। কিছুদিন আগেই ব্যাক টু ব্যাক মুক্তি পেয়েছে তার দুটি ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং ‘আরআরআর’। দুটি ছবিই বক্স অফিসে ব্যাপক ব্যবসা করেছে। বিভিন্ন তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, বর্তমানে রণবীর কাপূরের সম্পত্তির পরিমাণ আনুমানিক ৩২০ কোটি টাকার মতো। একাধিক বিজ্ঞাপনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। এছাড়াও পালি হিলে তার যে বাড়িটি রয়েছে (বাস্তু), তার মূল্য ৩৫ কোটি টাকার মতো। একেকটি ছবিতে রণবীর কাপূর পারিশ্রমিক নেন ৫০ কোটি টাকা। তার একাধিক বিলাসবহুল গাড়িও রয়েছে।

অন্যদিকে, গত বছর যে তথ্য প্রকাশ হয়, তাতে জানা যায়, আলিয়া ভাটের সম্পত্তির পরিমাণ ৫১৯ কোটি টাকা। একদিনের প্রোমোশনাল শ্যুটের জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। তিনিও একাধিক বিজ্ঞাপনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। ‘বাস্তু’-তে রণবীরের মতো আলিয়ারও একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। বিয়ের আগেই তা কিনেছিলেন আলিয়া। ২,৪৬০ বর্গফুটের ওই অ্যাপার্টমেন্ট কিনতে নাকি ৩২ কোটি টাকা খরচ করেছেন আলিয়া। বান্দ্রায় অ্যাপার্টমেন্টের পাশাপাশি লন্ডনেও একটি বাড়ি কিনেছেন। সেই ২০১৮ সালে। বাগানঘেরা সে বাড়িতে মাঝেমধ্যে গিয়ে ওঠেন আলিয়ার ছোট বোন শাহিন। সংবাদমাধ্যমের দাবি, লন্ডনের বাড়িটির দামও প্রায় ৩২ কোটি টাকা। সব মিলিয়ে রণবীর ও আলিয়া ভাটের মিলিত সম্পত্তির পরিমাণ জানা যাচ্ছে আনুমানিক ৮৩৯ কোটি টাকা।

আগামীতে আলিয়া ভাটের হাতে একাধিক প্রোজেক্ট রয়েছে। তাকে শীঘ্রই দেখা যাবে আন্তর্জাতিক একটি প্রোজেক্টে। এছাড়াও ‘ডার্লিংস’, ‘জি লে জারা’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, ‘ব্রহ্মাস্ত্র’র মতো একাধিক ছবিও রয়েছে। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও নেমেছেন আলিয়া। ২০২০ সালে ‘ইটার্নাল সানশাইন প্রোডাকশন’ নামে প্রযোজনা সংস্থা শুরু করেছেন তিনি। ২,৮০০ বর্গফুটের সেই অফিসটির জন্য ২ কোটি খরচ করেছেন আলিয়া। অন্যদিকে রণবীর কাপূরের ছবির তালিকাতেও উল্লেখযোগ্য ভাবে থাকবে ‘সঞ্জু’, ‘বরফি’, ‘রকস্টার’, ‘রকেট সিং’ এবং আরও অনেক ছবি। রণবীর কাপূরের হাতেও রয়েছে বেশ কিছু ছবি। তাকে শীঘ্রই দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’, ‘শামশেরা’, ‘অ্যানিমল’ ও আরও কিছু ছবিতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD