1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও সাধারণ সভা সম্পন্ন - DeshBarta
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
করোনা বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের মাঝে পটিয়া শ্রমিকলীগ সভাপতি সামশুল ইসলাম’র মাক্স বিতরন চকরিয়ায় উত্তর পশ্চিম বরইতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পরিচালনা কমিটি গঠিত ফটিকছড়িতে দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আনোয়ারা যুবদলের উদ্যোগে বেগম জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় মাদার তেরাসা পদক পেলেন এস এম পিন্টু বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে হতদরিদ্র মেয়ের বিবাহের জন্য আর্থিক সহায়তা প্রদান। চট্টগ্রাম নগরীতে ভেজাল সয়াবিন তৈল বোতলজাত করন। ১ ব্যবসায়ী গ্রেফতার। কক্সবাজারে চলন্ত বাসে রোহিঙ্গা তরুণী ধর্ষণ চেষ্টা মামলার ২ আসামী গ্রেফতার। চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৮কেজি গাঁজাসহ মহিলা ব্যাবসায়ী গ্রেফতার।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও সাধারণ সভা সম্পন্ন

  • সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৩৩ পঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত বোয়ালখালীর ছাত্রদের সংগঠন বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) নগরীর জি ই সি মোড়স্থ এক রেস্টুরেন্টে কোরআন তেলাওয়াতের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের এই মিলনমেলার শুরুতে বিগত বছরের সার্বিক কর্মকান্ড ও তৎপরতা নিয়ে সংক্ষিপ্ত রিপোর্ট উপস্থাপন করেন অত্র সংগঠনের সদ্য সাবেক সভাপতি মো.মিজানুর রহমান খান।
স্নিগ্ধ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রথম পর্বে বোয়ালখালীর ইতিহাস, ঐতিহ্য ও সমৃদ্ধি নিয়ে এবং পারস্পরিক সহযোগিতা ও সংঘবদ্ধতার উপর বিশদ আলোচনা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রথিতযশা শিক্ষক, অধ্যাপক খসরুল আলম কুদ্দুসী,হেলাল উদ্দিন,দিদারুল আলম,মো.মহিউদ্দিন, তাসনীম আরা।

ইফতার পরবর্তী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বোয়ালখালীর কৃতি সন্তানদের সাথে বর্তমান শিক্ষার্থীদের যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী, বিশিষ্ট শিক্ষানুরাগী বোরহান উদ্দিন এমরান, এ এন এফ এল প্রপার্টিজের কর্ণধার আহসানুল করিম, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক ইয়াসিন আরাফাত কচি,সুপ্রিমকোর্টের আইনজীবী,এডভোকেট আবু তৈয়ব কিরণ ও অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ রুবেল। বক্তারা তাদের বক্তব্যে অত্র সংগঠনের সার্বিক সফলতা ও ধারাবাহিক কর্মতৎপরতার প্রশংসা করে বোয়ালখালীর সমৃদ্ধির জন্য সবাইকে কাজ করার আহবান জানান।

পরে বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সভায় সংগঠনের উপদেষ্টা,লোক প্রশাসন বিভাগের শিক্ষক ড.খসরুল আলম কুদ্দুসী গণতান্ত্রিকভাবে নির্বাচিত সভাপতি রিয়াজুল হক সিকদার ও সাধারণ সম্পাদক আদনান উদ্দিন হায়দারের নাম ঘোষণা করে অন্যান্য শিক্ষকরা সহ যৌথভাবে কার্যকরী কমিটি২০২২-২৩ সালের জন্য অনুমোদন করেন।

অনুষ্ঠানে আগত শিক্ষক, শিক্ষার্থী, সম্মানিত অতিথিবৃন্দ,সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আবু নাহিয়ান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD