1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ইপিজেড থানা কমিটির উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ - DeshBarta
রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ইপিজেড থানা কমিটির উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ

  • সময় শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৪২ পঠিত

২৭ রমজান ২৯ এপ্রিল রোজ শুক্রবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ইপিজেড থানা শাখা আহবায়ক কমিটির অভিষেক ও অসহায় নারী ও শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ইপিজেড থানা শাখা কমিটির সদস্য সচিব মোঃ জাহিদ হাসানের সঞ্চালনায় ও আহ্বায়ক মোঃ রাসেল খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার শেষে আনন্দ বার্তা নিয়ে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদের আনন্দ যাতে সবাই উপভোগ করতে পারে সেই লক্ষে বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের বিভিন্ন শাখা কমিটি প্রতিবছর ঈদবস্ত্র বিতরণ করে থাকেন। তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম ইপিজেড থানা কমিটির উদ্যোগে ঈদ বস্ত্র বিতরনের আয়োজন করায় নতুন কমিটির প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরও বলেন আমরা সবাই যদি যার যার সাধ‍্য অনুযায়ী অসহায় মানুষের কল‍্যাণে হাত বাড়িয়ে দেই তাহলে ঈদের আনন্দ থেকে কোন মানুষ বঞ্চিত হবে না।
এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নিউ সান কর্মজীবী কো অপারেটিভ সোসাইটির এমডি মোঃ মাসুদ, বন্দর থানা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ ওমর ফারুক নয়ন, ইপিজেড থানা কমিটির যুগ্ম আহবায়ক মোঃ আলামিন, রিনা বেগম, মোঃ আকবর, সদস্য মোঃ আল আমিন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD